সর্বশেষ

31.6 C
Rajshahi
বৃহস্পতিবার, মে ২, ২০২৪

নওগাঁয় ছিনতাইকারীদের হাতে  প্রাণ গেল বিক্রয়কর্মীর

টপ নিউজ ডেস্ক : নওগাঁয় ছিনতাইকারীদের ছুরিকাঘাতে মামুনুর রশিদ মামুন (৩২) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। সোমবার সন্ধ্যা ৭টা ১০মিনিটে নওগাঁ সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নিহত মামুনুর রশীদ মামুন সদর উপজেলার দুবলহাটি ইউনিয়ন এর বাসিন্দা এবং ফতেপুর গ্রামের আবুল কালাম এর ছেলে।

পুলিশ ও নিহতের পরিবার সূত্রে জানা যায়, সোমবার ( ২০ নভেম্বর ) বদলগাছীর উপজেলার বিভিন্ন দোকানে পণ্য ডেলিভারি দিতে বের হয়ে যান ব্যাটারি চালিত অটো চার্জার নিয়ে। পণ্য ডেলিভারি শেষে বিকেলে নওগাঁ শহরের ফিরছিলেন। এমন সময় বিকেল সাড়ে ৪টার দিকে সদর উপজেলার চাকলা-বক্তারপুর রাস্তায় পৌঁছালে দুটি মটরসাইকেলে ৫জন পথরোধ করে মামুনকে ধাঁরালো অস্ত্র দিয়ে শরীরর বিভিন্ন স্থানে আঘাত করে তার কাছে থাকা টাকার ব্যাগ ছিনতাই করে পালিয়ে যায়। এসময় মামুনের চিৎকারে স্থানীয়রা এসে তাকে উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতালে ভর্তি করলে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যা ৭টা ১০মিনিটে মারা তার মৃত্যু হয়।

নিহত মামুনের বাবা আবুল কালাম বলেন, প্রতিদিন সকালে আমার ছেলে বাড়ি থেকে বের হয়ে জেলার বিভিন্ন জায়গার দোকানে  পন্যগুলো পৌঁছে দিয়ে সন্ধ্যায় বাড়ি ফিরে। কিন্তু আজ আমার ছেলেটা লাশ হয়ে পড়ে আছে । তার কাছে ২০-৩০হাজারের মত টাকাও ছিল। টাকা না দেওয়ায় হয়তো তাকে মেরে টাকা ছিনতাই করে নিয়ে গেছে। সামন্য কিছু টাকার জন্য কেউ এমনটা কিভাবে করতে পারে। তাদের কি একটু মায়া হলোনা। যারা আমার ছেলেকে মেরে ফেলেছে তাদের কঠিণ শাস্তির দাবি জানাচ্ছি।

প্রাণ আর এফ এল গ্রুপ এর  নওগাঁর ডিলার আব্দুল জলিল বলেন, মামুন বিক্রয় প্রতিনিধি হিসেবে কাজ করতো। প্রতিদিনের ন্যায় আজ ( সোমবার) সকালে পণ্যবাহী গাড়ি নিয়ে বদলগাছীর দিকে পণ্য সরবরাহ শেষে ফিরছিলেন। এসময় বিকেলে বক্তারপুর এলাকায় রাস্তায় তার পথরোধ করে বেশ কয়েক তাকে ছুরি মেরে তার কাছে থাকা টাকার ব্যাগ ছিনতাই করে নিয়ে যায়। সন্ধ্যা ৭টা ১০মিনিটে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মামুন মারা যায়। রাস্তা হয়তো ফাঁকা ছিল। যার কারনে এমন ঘটনা ঘটেছে। এ ঘটনার সাথে জড়িদের খুঁজে বের করার দাবি জানাচ্ছি ।

নওগাঁ সদর হাসপাতালের মেডিকেল অফিসার ডাক্তার রাকিব হোসেন বলেন- গুরুত্বর আহত অবস্থায় মামুনুর রশীদ মামুনকে হাসপাতালে নিয়ে আসলে আমরা তার চিকিৎসা শুরু করা হয় ।নওগাঁ সদর মডেল থানার অফিসার ইনচার্জ ( ওসি) ফয়সাল বিন আহসান বলেন, ঘটনাটি জানার পর আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। কারা এ ঘটনার সাথে জড়িত সে বিষয়ে সার্বিক তদন্ত শুরু করা হয়েছে।

সম্পাদনায়: আয়েশা ইসলাম

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles