সর্বশেষ

42.3 C
Rajshahi
শুক্রবার, মে ৩, ২০২৪

নির্বাচনে জনগনের অংশগ্রহনের মধ্যদিয়ে প্রমান করে দিবো আওয়ামী লীগ সঠিক পথে আছে: কবির বিন আনোয়ার

নওগাঁ প্রতিনিধিঃ বাংলাদেশ আওয়ামী লীগের নির্বাচন পরিচালনা কমিটির কো চেয়ারম্যান কবির বিন আনোয়ার বলেছেন, আজকে দেশে যে ষড়যন্ত্র চলছে, আমরা জনগনকে সাথে নিয়ে আগামী নির্বাচনে জনগনের স্বতসপুর্ত অংশগ্রহনের মধ্যদিয়ে প্রমান করে দিবো আওয়ামীলীগ সঠিক পথে আছে।

বুধবার দুপুরে নওগাঁ জেলা আওয়ামীলীগ কার্যালয়ে স্মার্ট কর্নার উদ্বোধন শেষে তিনি সাংবাদিকদের এসব কথা বলেন।

তিনি আরো বলেন, ডিজিটাল প্লাটফর্মকে কাজে লাগিয়ে নির্বাচনী প্রচারনা চালানোর প্রস্তুতি নিচ্ছে আওয়ামীলীগ। পাশাপাশি তুলে ধরা হবে বর্তমান সরকারের উন্নয়ন কর্মকান্ডও। এই কর্নার থেকে প্রতিটি উপজেলা তথা ইউনিয়ন পর্যায়ে কিছু তরুন নারী-পুরুষ তৈরী করা হবে। যারা অনলাইন প্লাটফর্মে নৌকার পক্ষে ক্যম্পেইন করবে। পাশপাশি সরাকারের বিরুদ্ধে গুজব রুখে দিয়ে সার্বিক উন্নয়ন বার্তা ভোটারদের কাছে পৌঁছে দিবে।

তিনি বলেন, গত ৩ বারেরমত এবারও বাংলাদেশের জনগন শেখ হাসিনার পক্ষেই রায় দিবেন।

এসময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল মালেক, সাধারন সম্পাদক ও খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার, সংসদ সদস্য ব্যারিস্টার নিজাম উদ্দিন জলিল জন, ছলিম উদ্দিন তরফদার, আনোয়ার হোসেন হেলালসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা। পরে নওগাঁ সদর উপজেলা অডিটেরিয়মে বাংলাদেশ আওয়ামী লীগের নির্বাচন পরিচালনা কমিটির কো চেয়ারম্যান কবির বিন আনোয়ার নওগাঁ জেলা আওয়ামীলীগের আয়োজিত জেলা, উপজেলার সকল নেতাকর্মীদের সাথে মতবিনিময় সভা করেন।

সম্পাদনায়ঃ হাবিবা সুলতানা

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles