সর্বশেষ

24.3 C
Rajshahi
শুক্রবার, মে ৩, ২০২৪

পবিত্র মাহে রমজান উপলক্ষে এমপি আলহাজ্ব ওমর ফারুক চৌধুরীর বাণী

নিজস্ব প্রতিবেদকঃ পবিত্র মাহে রমজান উপলক্ষে রাজশাহী-১ (গোদাগাড়ী-তানোর) সহ সকলকে শুভেচ্ছা ও মোবারকবাদ জানিয়েছেন রাজশাহী-১ আসনের সংসদ সদস্য, সাবেক শিল্প প্রতিমন্ত্রী ও রাজশাহী জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী।


বাণীতে সংসদ সদস্য আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী বলেন, রহমত, মাগফিরাত ও নাজাতের বার্তা নিয়ে সিয়াম সাধনার পবিত্র মাস মাহে রমজান বছর ঘুরে আমাদের মাঝে সমাগত। পবিত্র রমজান উপলক্ষে আমি রাজশাহীবাসীসহ দেশের সকল মুসলিম উম্মাহকে আন্তরিক শুভেচ্ছা ও মোবারকবাদ জানাচ্ছি।


তিনি বলেন, আত্মসংযম ও ক্ষমালাভের মাস রমজান। এই মাসে আত্মার পরিশুদ্ধির একটি বিরাট সুযোগ। পবিত্র রমজান মাসে একজন রোজাদার মহান রাব্বুল আলামীনের নিকট করুণা ভিক্ষা করলে সন্তুষ্টচিত্তে তিনি বান্দাকে ক্ষমা করে দেন। এই পবিত্র মাহে রমজানে একজন প্রকৃত মুমিন ব্যক্তি সারাদিন সকল ক্ষেত্রে সংযমী থাকেন আল্লাহর নৈকট্য লাভের আশায়।


তিনি বলেন, আমি পবিত্র রমজান মাস যথাযথ মর্যাদা ও ভাবগাম্ভীব্যের মধ্য দিয়ে পালনের পাশাপাশি যাবতীয় হিংসা-বিদ্বেষ, লোভ-লালসা, অন্যায়-অবিচার ও সংঘাত পরিহার করে রমজানের প্রকৃত শিক্ষা ব্যক্তি ও সমাজ জীবনে প্রতিফলনের আহ্বান জানাই।


আমি মাহে রমজানে রাজশাহী-১ গোদাগাড়ী-তানোর উপজেলাসহ সমগ্র বাংলাদেশের সকলের সুখ-শান্তি ও কল্যাণ কামনা করছি। সেইসাথে সবাইকে মাহে রমজানের আন্তরিক শুভেচ্ছা ও মোবারকবাদ জানাচ্ছি।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles