সর্বশেষ

29.5 C
Rajshahi
বৃহস্পতিবার, মে ২, ২০২৪

ফ্লোরিডায় বাড়িতে আছড়ে পড়ল ছোট বিমান

টপ নিউজ ডেস্ক:যুক্তরাষ্ট্রের ফ্লোরিডার ক্লিয়ারওয়াটার এলাকায় ছোট একটি বিমান বিধ্বস্ত হয়ে পড়েছে। বিমানটি একটি ভ্রাম্যমাণ বাড়িতে (মোবাইল হোম) আছড়ে পড়ে এবং বিধ্বস্ত হয়। এতে বেশ কয়েকজন নিহত হয়েছে। কিন্তু ঠিক কতজন নিহত হয়েছে তা নিশ্চিত হওয়া যায়নি। বিভিন্ন বাড়িঘরের ওপর সেটি আছড়ে পড়ার পর অনেক বাড়িঘরে আগুন ধরে গেছে।

ফ্লোরিডার ট্যাম্পা শহর থেকে ৪০ কিলোমিটার পশ্চিমে গাল্ফ কোস্টের একটি শহর ক্লিয়ারওয়াটার।এই শহরটির বাসিন্দা প্রায় ১ লাখ ১৭ হাজার।এমনকি সেখানকার অধিকাংশ বাড়িঘর ভ্রাম্যমাণ কিংবা অস্থায়ী (মোবাইল হোম)। সেখানকার কর্মকর্তারা জানিয়েছেন, স্থানীয় সময় গত বৃহস্পতিবার এ দুর্ঘটনা ঘটেছে।  সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করা একটি ছবিতে ধ্বংস হয়ে যাওয়া বাড়ি থেকে আগুনের শিখা ও ধোঁয়া উঠতে দেখা গেছে।

স্থানীয় ফায়ার সার্ভিস বিভাগের প্রধান স্কট ইলার্স বলেন, বিমানটি বিধ্বস্ত সময় অনেক বাড়িতে লোকজন ঘুমিয়ে ছিলেন।আজ ভোরের দিকে আগুন নিয়ন্ত্রণে এসেছে। হতাহতের প্রকৃত সংখ্যা জানা যায়নি। ক্ষয়ক্ষতির পরিমাণ হিসেব করা হচ্ছে। দমকল কর্মকর্তারা জানিয়েছেন, গতকাল সন্ধ্যা ৭টা ৮ মিনিটের দিকে এ ঘটনা নিয়ে প্রথম কল পান তারা।

বিধ্বস্ত সেই উড়োজাহাজটি একটি সিঙ্গেল ইঞ্জিন বিচক্র্যাফট বোনানজা ভি ৩৫ বিমান। এসব বিমান বেশ হালকা এবং সর্বোচ্চ ৬ আসনের হয়।

সম্পাদনায়: আয়েশা ইসলাম

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles