সর্বশেষ

34.5 C
Rajshahi
বৃহস্পতিবার, মে ২, ২০২৪

বিএনপির হরতাল-আন্দোলন সবই ভুয়া: ওবায়দুল কাদের

টপ নিউজ ডেস্ক: সেতুমন্ত্রী ও আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, বিএনপির আন্দোলন, হরতাল, একদফা, ২১ দফা সবই ভুয়া।

আজ শনিবার সন্ধ্যায় তিনি নোয়াখালীর কবিরহাট উপজেলার জিরো পয়েন্টের বঙ্গবন্ধু মুজিব চত্বরে এক নির্বাচনী পথসভায় এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, অক্টোবরের ২৮ তারিখে বিএনপি নয়াপল্টন থেকে পালিয়ে গেল। কোথায় গেল তাদের দফাগুলো? কোথায় গেল তাদের আন্দোলন? বিএনপি দল একটি ভুয়া দল।

পুলিশ ও আনসারকে বিএনপি ২৮ তারিখে পিটিয়ে হত্যা করেছে। গাজীপুরে ট্রেনের লাইন কেটে মানুষ হত্যা এবং রাজারবাগ পুলিশ হাসপাতালে হামলা করেছে। বিএনপি এক কোটি ভুয়া ভোটার সৃজন করে প্রহসনের নির্বাচন করতে চেয়েছিল।

সেতুমন্ত্রী বলেন, বিএনপির দণ্ডিত নেতা তারেক রহমান পালিয়ে গিয়ে আশ্রয় নিয়েছেন লন্ডনের টেমস নদীর পারে। সেখান থেকে চালাচ্ছেন রিমোট কন্ট্রোলের মাধ্যমে বাংলাদেশে বিএনপির রাজনীতি।

এর আগে শনিবার সকালে মন্ত্রী তার নিজ উপজেলা কোম্পানিগঞ্জের রামপুর ইউনিয়নে গণসংযোগ করেন পায়ে হেটে। সেখানে স্থানীয় বামনী বাজারে ওবায়দুল কাদের বলেন, রাজনীতিতে বিএনপি একটি বিষফোঁড়া। এ বিষফোঁড়াকে সরাতে হবে দেশের রাজনীতি থেকে।

সম্পাদনায়: তৌহিদ হাসান

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles