সর্বশেষ

36.4 C
Rajshahi
শনিবার, মে ৪, ২০২৪

বিশ্ববিদ্যালয় ১ ছাত্রের রহস্যজনক মৃত্যু

টপ নিউজ ডেস্কঃ বুধবার ছাদ থেকে লাফিয়ে আকাশ রায় নামের এক বিশ্ববিদ্যালয় ছাত্র নিহত হয়েছেন বলে দাবি করা হচ্ছে। চার তলা থেকে লাফিয়ে পড়ার কথা বলা হয়েছে কিন্তু তার শরীরে তেমন কোনো ইনজুরি নাই এই কারনে এটি আত্মহত্যা না কি হত্যা তা নিয়ে সন্দেহ সৃষ্টি হয়েছে।


আকাশ রায় (২৪) ড্যাফোডিল ইউনিভার্সিটির অনার্স প্রথম বর্ষের ছাত্র ছিলেন। বুধবার (২৩ মার্চ) সকালে রাজধানীর ধানমন্ডি থেকে আকাশ রায়কে আহত অবস্থায় উদ্ধার করা হয়। আকাশ রায়কে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

আকাশ রায়ের বন্ধু পঙ্কজ রায় বলেছেন, আকাশ আজ ভোরে ছাদ থেকে লাফ দিয়ে নিচে পড়ে। কী কারণে আকাশ রায় ছাদ থেকে লাফ দিয়েছে আমি জানিনা। আকাশ রায়ের বাড়ি রংপুর জেলার পীরগঞ্জ থানার চতরা গ্রামে। সে ওই এলাকার রতন রায়ের ছেলে।


ঢামেক হাসপাতালে পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া বলেন, লাশটি হাসপাতালে মর্গে রাখা হয়েছে। বিষয়টি আমরা থানাকে জানিয়েছি।


ঢামেক হাসপাতালে পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া আরও বলেন, চার তলা থেকে কেউ লাফ দিলে শরীরে বড় ধরনের ইনজুরি থাকার কথা ছিল। কিন্তু আমরা বড় ধরনের কোনো ইনজুরি পায়নি। এটি হত্যা নাকি আত্মহত্যা সেইটি পুলিশ তদন্ত করলে বেরিয়ে আসবে।

সম্পাদনায়ঃ মোঃ আব্দুল ওয়াহেদ

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles