সর্বশেষ

30.8 C
Rajshahi
শুক্রবার, মে ৩, ২০২৪

বুবলী আগে থেকেই বিবাহিত: সুরুজ বাঙালি

টপ নিউজ ডেস্ক: এবার ঈদে ঢালিউড অভিনেতা শাকিব খানের একটি ছবি মুক্তি পায়। আর এদিকে শবনম বুবলীর দুটি। ছবির প্রচার-প্রচারণার পাশাপাশি তিনি বিভিন্ন বেসরকারি টেলিভিশনে সাক্ষাৎকারও দিয়েছেন। আর এই অভিনেত্রী যেখানেই যান না কেন  শাকিব-অপুকে নিয়ে প্রশ্ন থাকবেই। তাই আবারও তাদের নিয়ে মন্তব্যে ফের শিরোনামে এসেছেন তিনি। কিন্তু এরই মধ্যে এই অভিনেত্রীকে নিয়ে বিস্ফোরক মন্তব্য করলেন জনপ্রিয় কৌতুক অভিনেতা সুরুজ বাঙালি।

ঈদের একটি অনুষ্ঠানে অভিনেত্রী বুবলী জানান, শাকিবের সঙ্গে এখনো ডিভোর্স হয়নি তার।তবে সময় নিচ্ছেন তারা; কিন্তু আলাদা থাকছেন। বিষয়টি হলো মূলত ছেলে বীরের কথা ভেবেই সময় নিচ্ছেন তারা।

এই অভিনেত্রী আরও জানান, শাকিবের বাসায় গেলে জয় ও তার মা অপু বিশ্বাসের সঙ্গে দেখা হয়। এমনকি ছেলে বীরকে নিয়ে নায়কের সঙ্গে কোয়ালিটি টাইম কাটানোর সময় জয়কে নিয়ে হাজির হন অপু।

এবার আলোচিত-সমালোচিত বুবলীকে নিয়ে বিস্ফোরক মন্তব্য করে বসেন  কৌতুক অভিনেতা সুরুজ বাঙালি।

তিনি জানান, এখন শাকিব-অপু দুজনেই ভালো আছেন; কিন্তু তাদের মাঝে প্রবেশ করে সবকিছু নষ্ট করতে চাচ্ছে বুবলী।এই শাকিবের লেজ ধরেই তো আজকের অবস্থানে এসেছে বুবলী। তাকে ধরে ১০টি সিনেমাও করেছে। বুবলীকে শাকিব খান ই  ওপরে উঠিয়েছে।

তিনি আরও বলেন, এই বুবলী কিন্তু অনেক আগে থেকেই বিবাহিত। তবে এ বিষয়টা জানতো না শাকিব। শুধু তাই নয়, তার আগের ঘরে একটি মেয়ে সন্তানও আছে । শাকিব এটা পরবর্তীতে জানতে পেরে এড়িয়ে চলেছে তাকে। কিন্তু বীর তো শাকিবের নিজের রক্তের। এজন্য বীরকে কখনই ফেলে দেবে না শাকিব।

এই কৌতুক অভিনেতা বলেন, এই বুবলী চায় বীরকে দিয়ে শাকিবের সম্পত্তিতে ভাগ বসাতে। যেখানে শাকিব-অপু এক হয়েছেন, তখন তাদের মধ্যে বুবলীর নাক গলানোর কী প্রয়োজন?

সম্পাদনায়: আয়েশা ইসলাম

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles