সর্বশেষ

29.5 C
Rajshahi
রবিবার, মে ১৯, ২০২৪

ব্যর্থ বিশ্বকাপ শেষে  দেশে ফিরল বাংলাদেশ দল ।

টপ নিউজ ডেস্ক: বাংলাদেশ নিজেদের   শেষ ম্যাচে অস্ট্রেলিয়ার কাছে  ৮ উইকেটের বড় ব্যবধানে হেরেছে । আর এই হার দিয়েই   শেষ হয়েছে বাংলাদেশের  বিশ্বকাপ যাত্রা।  আজ রোববার সকাল দশটায় ভারত থেকে দেশে এসে পৌঁছেছে বাংলাদেশ ক্রিকেট দল।

 বিদেশি কোচিং স্টাফদের বেশকয়েক জনকে  ছাড়ায় দেশে ফিরেছেন টিম ম্যানেজমেন্টের বাকি সদস্যরা। ফিরে এসেছেন সকল ক্রিকেটাররা।   কোচিং স্টাফের শুধুমাত্র হেডকোচ চন্ডিকা হাথুরুসিংহে টিমের সঙ্গে এসেছেন  । দেশে ফিরার পর  অবশ্য কিছুদিন বিশ্রামের সুযোগ পাচ্ছেন ক্রিকেটাররা। তবে ২৭ তারিখ শুরু হবে নুতুন মিশন  নিউজিল্যান্ডের বিপক্ষে দুই ম্যাচ টেস্ট সিরিজের প্রথম টেস্ট।

 টেস্ট শুরুর  তিন দিন আগে থেকে অবশ্য শুরু হবে ক্যাস্প। প্রথম ম্যাচ অনুষ্ঠিত হবে সিলেটে এরপর শেষ টেস্ট অনুষ্ঠিত হবে মিরপুর শের-ই বাংলা স্টেডিয়ামে। আর টেস্ট দুটি খেলতে আগামী ২২ নভেম্বর ঢাকায় পা রাখবে কিউইরা।

প্রথমে  জানা গিয়েছিল ম্যাচ শেষ করে রাতেই  ঢাকার বিমান ধরবে বাংলাদেশ দল। টিম ম্যানেজমেন্ট সূত্রে বলা হয়েছিল, আজ দিবাগত রাত ১টার ফ্লাইটে পুনে থেকে দেশের পথে রওনা হবে বাংলাদেশ দল। তবে পরবর্তীতে জানানো হয়েছে রাতে নয়, সকালেই দেশের উদ্দেশে ফ্লাইট ধরবেন বাংলাদেশ ক্রিকেট দল ।

বেসিরভাগ  বিদেশি কোচরা আসবেন না দলের সাথে। যাবেন যার যার নিজ দেশে। এদের মধ্যে পেস বোলিং কোচ অ্যালান ডোনাল্ডের বাংলাদেশ অধ্যায় শেষ হচ্ছে। অন্যদিকে থাকছেন না পারফর্ম্যান্স অ্যানালিসিস্ট শ্রীনিবাস চন্দ্রশেখরন।তিনি নিজ দেশেই থেকে যাবেন । আর  ডোনাল্ড উড়াল দেবেন নিজ দেশ দক্ষিণ আফ্রিকায়।

সম্পাদনায় : মো : আরিফূল ইসলাম

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles