সর্বশেষ

29.9 C
Rajshahi
বুধবার, মে ১, ২০২৪

ভারতশাসিত জম্মু-কাশ্মিরে বিয়েবাড়ি থেকে ফেরার পথে গাড়ি খাদে পড়ে ,৯জন নিহত

টপ নিউজ ডেস্কঃ বৃহস্পতিবার (৩১ মার্চ) সন্ধ্যায় বিয়ের অনুষ্ঠান শেষে ফেরার পথে ভারতশাসিত জম্মু-কাশ্মিরে ভয়াবহ সড়ক দুর্ঘটনায় কমপক্ষে ৯ জন নিহত হয়েছেন। এই ঘটনায় আহত হয়েছেন আরও চারজন। কাশ্মিরের পুঞ্চ জেলার বাফলিয়াজ এলাকায় একটি গাড়ি খাদে পড়ে গেলে হতাহতের এই ঘটনাটি ঘটে।


স্থানীয় সুত্রের বরাত দিয়ে শুক্রবার (১ এপ্রিল) এক প্রতিবেদনে এই তথ্য জানিয়েছে ভারতীয় বার্তাসংস্থা সংবাদমাধ্যম রিপাবলিক ওয়ার্ল্ড।


সংবাদমাধ্যম জানিয়েছে, কাশ্মিরের পুঞ্চ জেলার তারারাওয়ালি বাফলিয়াজ এলাকা দিয়ে যাওয়ার সময় গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে ৩০০ ফুট গভীর খাদে পড়ে যায়। আর এতেই হতাহতের ঘটনাটি ঘটে।


পুলিশ সূত্রে জানানো হয়েছে, টাটা সুমো নামক একটি গাড়ি উপত্যকাটির মুরা নামক গ্রাম থেকে আসছিল। কিন্তু ওই পুঞ্চ জেলার তারারাওয়ালি বাফলিয়াজ এলাকায় এসে আচমকাই নিয়ন্ত্রণ হারিয়ে গাড়িটি খাদে পড়ে যায়। আর তাতেই ঘটে যায় মর্মান্তিক দুর্ঘটনা। গাড়ির যাত্রীরা একটি বিয়েবাড়িতে গিয়েছিলেন। কিন্তু সেই আনন্দ অনুষ্ঠানের রেশ রাতারাতি পরিণত হলো গভীর শোকে।


জানা গিয়েছে, দুর্ঘটনার পর ঘটনাস্থলেই ৬ জনের মৃত্যু হয়েছে। পরে হাসপাতালে মারা যান আরও ৩ জন। গাড়িচালকসহ আহতদের অবস্থা আশঙ্কাজনক। স্থানীয় প্রশাসনের পক্ষ থেকে জানানো হয়েছে, আহতদের চিকিৎসা সংক্রান্ত সব রকম সাহায্য করা হচ্ছে।


স্থানীয় জেলাপ্রশাসক জানিয়েছেন, আহত এবং মৃত ব্যক্তিদের আত্মীয়দের সম্ভাব্য সব ধরনের সহায়তা দেওয়া হচ্ছে।

সম্পাদনায়ঃ মোঃ আব্দুল ওয়াহেদ

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles