সর্বশেষ

33.8 C
Rajshahi
মঙ্গলবার, মে ২১, ২০২৪

রাজশাহী মহানগরীতে ৭৯ কেজি গাঁজা উদ্ধার; গ্রেফতার ১

টপ নিউজ ডেস্ক: রাজশাহী মহানগরী’র চন্দ্রিমা থানার নারিকেল বাড়ীয়া এলাকায় অভিযান পরিচালনা করে ৭৯ কেজি গাঁজাসহ এক ব্যক্তিকে গ্রেফতার করেছে আরএমপি’র চন্দ্রিমা থানা পুলিশ।

গ্রেফতারকৃত আসামি মো: আরমান হোসেন (৪০)। সে কুমিল্লা জেলার সদর দক্ষিণ থানার উলুরচর (নোয়াপাড়া) এলাকার মৃত আ: গফুরের ছেলে।

ঘটনা সূত্রে জানা যায়, গতকাল ৪ ডিসেম্বর ২০২৩ খ্রিস্টাব্দ দুপুর ৩:০৫ টায় আরএমপি’র উপ-পুলিশ কমিশনার (বোয়ালিয়া) বিভূতি ভূষন বানার্জী-এর সার্বিক তত্ত্বাবধানে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মো: হাফিজুল ইসলামের দিকনির্দেশনায়, সহকারী পুলিশ কমিশনার মো: মাহমুদুল হাসানের নেতৃত্বে, চন্দ্রিমা থানার অফিসার ইনচার্জ মো: মাহবুব আলম, এসআই মো: সাহাব উদ্দীন-আল-ফারুক ও তাঁর টিম মহানগর এলাকায় মাদকদ্রব্য উদ্ধার অভিযান ডিউটি করছিল।

উক্ত সংবাদের পরিপ্রেক্ষিতে থানা পুলিশের ঐ টিম দুপুর ৩:১৫ টায় চন্দ্রিমা থানার নারিকেল বাড়ীয়া এলাকায় অভিযান পরিচালনা করে আসামি আরমানকে গ্রেফতার করতে পারলেও মাইক্রোবাসসহ অপর দুই আসামি পালিয়ে যায়। এসময় গ্রেফতারকৃত আসামির কাছ থেকে ৭৯ কেজি গাঁজা উদ্ধার হয়।

গ্রেফতারকৃত আসামিকে জিজ্ঞাসাবাদে জানা যায়, সে পলাতক আসামিদের সহযোগিতায় দীর্ঘদিন যাবৎ গাঁজার ব্যবসা করে আসছে। তার বিরুদ্ধে কিশোরগঞ্জ ও কুমিল্লার থানায় মাদকসহ অন্যান্য আইনে ৭ টি মামলা রুজু আছে। পলাতক আসামিদের গ্রেফতারের অভিযান অব্যাহত আছে।

তাদের বিরুদ্ধে চন্দ্রিমা থানায় মাদকদ্রব্য আইনে একটি মামলা রুজু করে গ্রেফতারকৃত আসামিকে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

সম্পাদনায়: আয়েশা ইসলাম

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles