সর্বশেষ

30.6 C
Rajshahi
শুক্রবার, মে ৩, ২০২৪

রাজশাহী সিটি নির্বাচনের আগে রদবদল করা হয়েছে আরএমপি-র ৬ থানার ওসি

টপ নিউজ ডেক্স: সিটি নির্বাচনের আগে রদবদল করা হয়েছে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের (আরএমপি) ছয়টি থানায় ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পদে। এদের মধ্যে থানায় অল্প কিছুদিন দায়িত্ব পালনের পরই নতুন থানায় বদলি হলেন একাধিক ওসি। গত ২৫ এপ্রিল এসব বদলির আদেশ জারি করেন আরএমপি কমিশনার মো. আনিসুর রহমান। এর আগে তিন দফায় আরও পাঁচ ওসিকে রাজশাহীর বাইরে অন্য ইউনিটে বদলি করা হয় পুলিশ সদর দপ্তর থেকে।

সর্বশেষ আদেশে দেখা যায়, আরএমপির ছয় পুলিশ পরিদর্শকের মধ্যে দামকুড়া থানায় পাঠানো হয়েছে মহানগরীর কাশিয়াডাঙ্গা থানার ওসি মশিউর রহমানকে। দামকুড়া থানার ওসি মো. মনিরুজ্জামানকে কাশিয়াডাঙ্গা থানায় পাঠানো হয়েছে। মতিহার থানায় পাঠানো হয়েছে মাত্র এক মাস আগে রাজপাড়া থানা থেকে বদলি হয়ে বেলপুকুর থানার ওসি হওয়া রুহুল আমিনকে। আর চন্দ্রিমা থানার ওসি এসএম মাসুদ পারভেজকে বেলপুকুর থানায় পাঠানো হয়েছে। তিনি কাশিয়াডাঙ্গার ওসির দায়িত্বে ছিলেন এর কিছুদিন আগে।

এদিকে পবা থানার ওসি রফিকুল ইসলামকে চন্দ্রিমা থানায় বদলি করা হয়েছে। আর পবা থানায় পাঠানো হয়েছে শাহ মখদুম থানার ওসি মোবারক পারভেজকে। এসব ওসির অনেকেই ইতোমধ্যে যোগ দিয়েছেন নতুন থানায়। অন্য দু-একজন প্রস্তুতি নিচ্ছেন যোগ দেওয়ার বলে জানা গেছে।

পুলিশের একটি সূত্র জানাচ্ছে, আসন্ন সিটি নির্বাচনকে ঘিরে ব্যাপক রদবদল করা হচ্ছে গুরুত্বপূর্ণ পদগুলোতে। এতে বিভিন্ন থানায় দায়িত্বরত পরিদর্শক ও উপ-পরিদর্শক পদমর্যাদার কর্মকর্তারা রয়েছেন কিছুটা বদলি।

সম্পাদনায়: শাহনাজ সাফা

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles