সর্বশেষ

34.5 C
Rajshahi
বৃহস্পতিবার, মে ২, ২০২৪

র‍্যাব হেফাজতে নারীর মৃত্যু : হাইকোর্টে কারণ উল্লেখ করে প্রতিবেদন

টপ নিউজ ডেস্কঃ নওগাঁয় র‍্যাব হেফাজতে থাকা সুলতানা জেসমিনের মৃত্যু অস্বাভাবিক উচ্চ রক্তচাপের কারণে হয়েছে বলে ময়নাতদন্ত প্রতিবেদনে উল্লেখ করা হয়েছে। আজ মঙ্গলবার (২৮ মার্চ) সকালে এ প্রতিবেদন হাইকোর্টে জমা দেয়া হয়। তাকে নির্যাতন করা হয়নি বলে উল্লেখ করা হয়েছে প্রতিবেদনে।

দুপুরে এ প্রতিবেদনের ওপর বিচারপতি ফারাহ মাহবুব ও বিচারপতি আহমেদ সোহেলের হাইকোর্ট বেঞ্চে শুনানি হবে। একই সঙ্গে শুনানি হবে র‌্যাব হেফাজতে জেসমিনের মৃত্যুর অভিযোগ তদন্তে বিচার বিভাগীয় তদন্ত কমিটি চেয়ে করা আবেদনের ওপরও।

এর আগে সোমবার (২৭ মার্চ) সুলতানা জেসমিনের মৃত্যুর ঘটনায় পোস্টমর্টেম রিপোর্ট তলব করেন বিচারপতি ফারাহ মাহবুব ও বিচারপতি আহমেদ সোহেলের হাইকোর্ট বেঞ্চ। একই সঙ্গে র‍্যাবের কোন কোন কর্মকর্তার অধীনে সুলতানা জেসমিন ছিলেন, তাদের নামের তালিকা দাখিল করতে বলা হয় আদালতে।

উল্লেখ্য, নওগাঁ সদর ভূমি অফিসে অফিস সহকারী ছিলেন সুলতানা জেসমিন নামে ওই নারী। নওগাঁ শহরের মুক্তির মোড় থেকে র‌্যাব গত ২২ মার্চ সকাল সাড়ে ১০টার দিকে তাকে আটক করে। এরপর রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে গত শুক্রবার (২৪ মার্চ) সকালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

সম্পাদনায়ঃ হাবিবা সুলতানা

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles