সর্বশেষ

31.6 C
Rajshahi
বৃহস্পতিবার, মে ২, ২০২৪

সুমনকে সঙ্গে নিয়ে পরীমণির শর্টফিল্ম ‘বুকিং’

টপ নিউজ ডেস্ক: ব্যক্তিগত জীবনের উত্থান-পতন সামলে নিয়ে বর্তমানে বেশ ব্যস্ত সময় পার করছেন চিত্রনায়িকা পরীমণি। তিনি সম্প্রতি কয়েকটি ব্র্যান্ডের সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছেন । এবারের ১৪ ফেব্রুয়ারী ভালোবাসা দিবসে এবিএম সুমনের সঙ্গে মিষ্টি প্রেমের রসায়নে পর্দা মাতাবেন এই নায়িকা।

‘বুকিং’ নামের শর্টফিল্মটি নির্মাণ করেছেন মিজানুর রহমান আরিয়ান।  ইতিমধ্যে নায়ক-নায়িকাকে নিয়ে আপাতত প্রকাশ হয়েছে একটা দৃষ্টিনন্দন প্রেমময় পোস্টার। আর এই ছবির মাধ্যমে যেন দর্শকদের বুকিং দিয়ে রাখলেন ১৪ ফেব্রুয়ারি ছবিটি দেখার জন্য।

আরিয়ান জানান, ‘এটা একটা ছোট্ট মিষ্টি  প্রেমের গল্প। পরীমণি ও এবিএম সুমনকে পর্দায়  একটু আলাদাভাবে দেখানোর চেষ্টা করা হয়েছে। ছবির সুন্দর একটা গান আছে। সব মিলিয়ে ৩০ মিনিটের একটা ‘ফিল গুড’ প্রেমের গল্প। ১৪ ফেব্রুয়ারি যা বঙ্গতে মুক্তি পাবে।’

এ প্রসঙ্গে পরী বলেন, ‘বুকিং’ছবির গল্প খুব সুন্দর। নানারকম চমক রয়েছে এই সিনেমায়। আর আরিয়ান আমার বেশ পছন্দের নির্মাতা। তবে এতে প্রথমবার সুমনের সঙ্গে কাজ করেছি। সব মিলিয়ে আমার  নতুন অভিজ্ঞতা হয়েছে। পাশাপাশি নতুন বছরে এমন একটি কাজের মধ্য দিয়ে শুরু করছি বলে বেশ ভালো লাগছে।

সম্পাদনায়: আয়েশা ইসলাম

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles