সর্বশেষ

36.7 C
Rajshahi
শুক্রবার, জুন ২১, ২০২৪

আজ রাজশাহী এ্যাডভোকেট বার অ্যাসোসিয়েশনের নির্বাচন

সোহেল রানা রাজশাহী প্রতিনিধি : রাজশাহী অ্যাডভোকেট বার অ্যাসোসিয়েশন নির্বাচন-২০২২’ আজ বৃহস্পতিবার সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত ভোটগ্রহণ চেলবে। তবে দুপুর ১টা থেকে ২টা পর্যন্ত মধ্যাহ্ন বিরতি থাকবে।

নির্বাচনকে কেন্দ্র শেষ মুহূর্তে জমজমাট হয়ে উঠেছে রাজশাহীর আদালত পাড়া। ২৪ ফেব্রুয়ারি নির্বাচনকে ঘিরে দুইটি প্যানেল রাজশাহী আদালত চত্বরে নির্বাচনী প্রচার-প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন।

বুধবার রাজশাহী কোর্ট চত্বর ঘুরে দেখা গেছে, দুটি প্যানেলের প্রচারণা জমে উঠেছে। প্যানেল দুইটি হলো, আওয়ামী লীগ মনোনীত সম্মিলিত আইনজীবি সমন্বয় পরিষদ মনোনীত ইব্রাহিম-একরাম প্যানেল ও জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য মনোনীত আবুল কাসেম-পারভেজ জাহেদী প্যানেল।

নিজেদের পক্ষে ভোট প্রার্থনা করে আইনজীবীরা এছাড়াও মহানগরী ও জেলার রাজনৈতিক দলের নেতাকর্মীরা তাদের মতাদর্শের প্যালেনকে বিজয়ী করার জন্য প্রচারণায়  ব্যস্ত ।

রাজশাহী অ্যাডভোকেট বার অ্যাসোসিয়েশন নির্বাচন-২০২২ এর নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করছেন অ্যাডভোকেট জাহাঙ্গীর আলম সেলিম।
১নং বারের দ্বিতীয় তলায় ভোটগ্রহণের জন্য বুথ স্থাপন করা হয়েছে। আজ  বৃহস্পতিবার সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত ভোটগ্রহণ চলবে। ভোটগ্রহণের পর রাতেই গণনা শেষে বিজয়ীদের নাম ঘোষণা করা হবে বলেও জানাযায়।

সম্পাদনায় : মো: সাগর আলী

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles