সর্বশেষ

29.8 C
Rajshahi
সোমবার, এপ্রিল ১৫, ২০২৪

আশুলিয়ায় কারখানার মহাব্যবস্থাপকের ঝুলন্ত লাশ উদ্ধার,একটি ডায়েরি জব্দ

টপ নিউজ ডেস্ক: আজ শনিবার ঢাকা আশুলিয়ার একটি কারখানার ভেতর থেকে কারখানার মহাব্যবস্থাপক সাইফুর রহমানের (৩৩) ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। পুলিশ কারখানা থেকে একটি ডায়েরি জব্দ করে। সাইফুর রহমান লক্ষ্মীপুর রামগঞ্জ থানার পূর্ব শেখেরপুড়া এলাকার মৃত বদিউর রহমানের ছেলে। আশুলিয়া থানা-পুলিশ সূত্রে জানা গেছে, আজ শনিবার বেলা দুইটার দিকে আশুলিয়ার জামগড়ার বটতলা এলাকার বাগদাদ প্যাকেজিং কারখানার নিরাপত্তারক্ষীদের দেওয়া খবরের ভিত্তিতে কারখানার ভেতরে ফ্যানের সঙ্গে রশিতে ঝুলন্ত অবস্থায় সাইফুরের লাশ পাওয়া যায়।

পুলিশ সেখান থেকে লাশ উদ্ধার করে। এবং কক্ষের ভেতরে বেঞ্চের ওপর থেকে একটি ডায়েরি উদ্ধার করে পুলিশ। সাইফুর রহমান চার বছর ধরে কারখানার মহাব্যবস্থাপকের দায়িত্ব পালন করছিলেন। তিনি কারখানার একটি কক্ষে থাকতেন এবং তাঁর স্ত্রী গ্রামের বাড়িতে থাকতেন। উদ্ধার হওয়া ডায়েরিতে লেখা ছিল, ‘আমার কারোর ওপর কোনো মান-অভিমান নেই। আল্লাহর জন্য আমি সবাইকে ভালোবাসি।

আমার লাশ আমার মায়ের কাছে পৌঁছে দেবেন বা দেওয়ার জন্য বিশেষভাবে অনুরোধ করলাম। সবাই আমার জন্য দোয়া করবেন, যেন আল্লাহ আমার জীবনে করে যাওয়া কোনো কাজের অছিলা হিসেবে কবুল করে আমাকে মাফ করে দেন। রফিক দুলাভাই অনেক ভালো লোক। যখনই আমি কোনো সমস্যায় পড়তাম, তখন রফিক ভাইয়ের কাছে গেলে আপন ভাইয়ের মতো পাশে দাঁড়াতেন বা বুকে আগলে রেখে পরামর্শ দিতেন।

ভাই, আপনি সাইমুনকে আপনার ছোট ভাইয়ের মতো আগলে রাখার চেষ্টা করবেন। সাইমুন, তুমি রফিক ভাইকে বাবার মতো সম্মান করবে। আমার জন্য দোয়া করবেন, আল্লাহ যেন আমাকে মাফ করে দেন। খুব দ্রুত সংসারজীবন শুরু করবা। আমার জন্য দোয়া করবা, আল্লাহ যেন আমাকে ক্ষমা করে দেন।’ আশুলিয়া থানার উপপরিদর্শক (এসআই) দেলোয়ার হোসেন বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে যে পারিবারিক সমস্যার জেরে তিনি আত্মহত্যা করেছেন। লাশটি ময়নাতদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়েছে। এই বিষয়ে একটি অপমৃত্যুর মামলা হয়েছে।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles