সর্বশেষ

29.8 C
Rajshahi
সোমবার, এপ্রিল ১৫, ২০২৪

আসামি প্রদীপ কুমার দাশ এর স্ত্রী চুমকির বিরুদ্ধে অবৈধ সম্পদ অর্জনের মামলা

টপ নিউজ ডেস্কঃ অবসরপ্রাপ্ত মেজর সিনহা মোহাম্মদ রাশেদ হত্যা মামলায় আসামি প্রদীপ কুমার দাশ মৃত্যুদণ্ডপ্রাপ্ত এবং তার স্ত্রী চুমকির বিরুদ্ধে দায়ের করা দুর্নীতি মামলায় দুদকের পক্ষে শেষ হয়েছে সাক্ষ্যগ্রহণ । আদালতে দুদকের পক্ষে সবশেষ সাক্ষ্য দিয়েছেন রিয়াজ উদ্দিন মামলার তদন্ত কর্মকর্তা ।

সোমবার (২৩ মে) চট্টগ্রাম বিভাগীয় স্পেশাল জজ আদালতের বিচারক মুন্সী আব্দুল মজিদের সাক্ষ্যগ্রহণ অনুষ্ঠিত হয় আদালতে । এর আগে একই আদালতেপ্রদীপের স্ত্রী চুমকি করন আত্মসমর্পণ করেছেন । পরে আদালত শুনানি শেষে পাঠিয়েছেন তাকে কারাগারে ।

দুদকের আইনজীবী মাহমুদুল হক ঢাকা পোস্টকে নিশ্চিত করেছেন বিষয়টি । তিনি বলেন, ওসি প্রদীপ ও তার স্ত্রী চুমকির বিরুদ্ধে অবৈধ সম্পদ অর্জনের মামলায় সাক্ষ্যের জন্য আজ দিন ধার্য ছিল । এর আগে আমরা আদালতে উপস্থাপন করেছিলাম ২৩ জন সাক্ষী ।

আজকে দুদকের পক্ষ থেকে মামলার তদন্ত কর্মকর্তা দুদক চট্টগ্রামের সহকারী পরিচালক মো. রিয়াজ উদ্দিনের মামলার শেষ সাক্ষী ছিল । তিনি সাক্ষ্য দিয়েছেন আজ আদালতে । আসামিরা কিভাবে জ্ঞাত আয় অর্জন করেছেন বহির্ভূত সম্পদ , সম্পদের তথ্য গোপন করেছেন, করেছেন মানিলন্ডরিং এবং তিনি তার সাক্ষ্যে ক্ষমতার অপব্যবহার করেছেন তা বলেছেন।

সম্পাদনায়ঃ পূরবী রায় ।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles