আসামি প্রদীপ কুমার দাশ এর স্ত্রী চুমকির বিরুদ্ধে অবৈধ সম্পদ অর্জনের মামলা

0
77

টপ নিউজ ডেস্কঃ অবসরপ্রাপ্ত মেজর সিনহা মোহাম্মদ রাশেদ হত্যা মামলায় আসামি প্রদীপ কুমার দাশ মৃত্যুদণ্ডপ্রাপ্ত এবং তার স্ত্রী চুমকির বিরুদ্ধে দায়ের করা দুর্নীতি মামলায় দুদকের পক্ষে শেষ হয়েছে সাক্ষ্যগ্রহণ । আদালতে দুদকের পক্ষে সবশেষ সাক্ষ্য দিয়েছেন রিয়াজ উদ্দিন মামলার তদন্ত কর্মকর্তা ।

সোমবার (২৩ মে) চট্টগ্রাম বিভাগীয় স্পেশাল জজ আদালতের বিচারক মুন্সী আব্দুল মজিদের সাক্ষ্যগ্রহণ অনুষ্ঠিত হয় আদালতে । এর আগে একই আদালতেপ্রদীপের স্ত্রী চুমকি করন আত্মসমর্পণ করেছেন । পরে আদালত শুনানি শেষে পাঠিয়েছেন তাকে কারাগারে ।

দুদকের আইনজীবী মাহমুদুল হক ঢাকা পোস্টকে নিশ্চিত করেছেন বিষয়টি । তিনি বলেন, ওসি প্রদীপ ও তার স্ত্রী চুমকির বিরুদ্ধে অবৈধ সম্পদ অর্জনের মামলায় সাক্ষ্যের জন্য আজ দিন ধার্য ছিল । এর আগে আমরা আদালতে উপস্থাপন করেছিলাম ২৩ জন সাক্ষী ।

আজকে দুদকের পক্ষ থেকে মামলার তদন্ত কর্মকর্তা দুদক চট্টগ্রামের সহকারী পরিচালক মো. রিয়াজ উদ্দিনের মামলার শেষ সাক্ষী ছিল । তিনি সাক্ষ্য দিয়েছেন আজ আদালতে । আসামিরা কিভাবে জ্ঞাত আয় অর্জন করেছেন বহির্ভূত সম্পদ , সম্পদের তথ্য গোপন করেছেন, করেছেন মানিলন্ডরিং এবং তিনি তার সাক্ষ্যে ক্ষমতার অপব্যবহার করেছেন তা বলেছেন।

সম্পাদনায়ঃ পূরবী রায় ।

আপনার মন্তব্য