সর্বশেষ

33.5 C
Rajshahi
শনিবার, মে ২৫, ২০২৪

ইউরোপ ভ্রমণে তাহসান গান নিয়ে

টপ নিউজ ডেক্স: জনপ্রিয় সংগতিশিল্পী তাহসান খান বাংলাদেশের বিজয় দিবস উপলক্ষ্যে আয়োজিত অনুষ্ঠানে অংশ নিতে এ মুহূর্তে ইউরোপে অবস্থান করছেন । ১৬ ডিসেম্বর নেদারল্যান্ডের আমস্টারডামে অংশ নিয়েছেন তিনি একটি কনসার্টে ।

এবার তিনি গান শোনাবেন জার্মানির ফ্রাঙ্কফুটের শ্রোতাদের । বর্তমানে তিনি তার ব্যান্ড ‘তাহসান অ্যান্ড ফ্রেন্ডস’ নিয়ে জার্মানিতে অবস্থান করছেন। ২৩ ডিসেম্বর সেখানকার শো শেষ করে ২৬ ডিসেম্বর ক্যাসিনো ডি প্যারিসে আরও একটি কনসার্টে তিনি অংশগ্রহণ করবেন বলে জানিয়েছেন ।

ইউরোপ ভ্রমণে যাওয়ার আগে তাহসান যুগান্তরকে জানিয়েছেন, ‘এবারেরইউরোপ শিডিউল টানা কয়েকটি শো করার জন্য ঠিক করেছি। আশা করছি সেখানকার দর্শক শ্রোতাদের সঙ্গে  সময়টা দারুণ কাটবে।’ এদিকে অডিও গানেও তার ব্যস্ততা রয়েছে । চলতি বছরের ৩১ অক্টোবর তাহসানের নতুন গান ‘সেই তুমি কে’ প্রকাশ হয়েছে ।

গানটির কথা লেখার পাশাপাশি সাজিদ সরকারের সঙ্গে যৌথভাবে সুর করেছেন তাহসান নিজেই। সাজিদ করেছেন সংগীতায়োজন এবং ভিডিও নির্মাণ করেছেন শাহরিয়ার পলক। অন্যদিকে তাহসান খান জানান, অভিনয়কে বিদায় জানিয়ে আবারও নতুন গান প্রকাশে মনোযোগী হবেন । পাশাপাশি নিয়মিত স্টেজ শো’ও করবেন ।

সম্পাদনায়: শাহনাজ সাফা

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles