সর্বশেষ

35.6 C
Rajshahi
বুধবার, জুন ১৯, ২০২৪

ইনজুরিতে আরো এক ব্রাজিল ফুটবোলার

টপ নিউজ ডেস্কঃ বিশ্বকাপটাদিন দিন কঠিন হয়ে যাচ্ছে ব্রাজিলের জন্য। বড় হচ্ছে ইনজুরির তালিকা। সর্বশেষ ইনজুরির তালিকায় যুক্ত হয়েছেন ডিফেন্ডার অ্যালেক্স সান্দ্রো। যে কারণে তিনি ছিটকে গেছেন শুক্রবার (২ ডিসেম্বর) গ্রুপ পর্বে ব্রাজিলের শেষ ম্যাচ থেকে। সুইজারল্যান্ডের বিপক্ষে খেলার সময় কোমরে পাওয়া ইনজুরি বিপদে ফেলেছে তাকে।

ব্রাজিলের দলীয় চিকিৎসক রদ্রিগো লাসমার এ বিষয়ে বলেছেন, ‘সুইসদের বিপক্ষে ম্যাচের ৮৬ মিনিটে সান্দ্রো অস্বস্তি নিয়ে মাঠ ছেড়ে যান। এরপর পরীক্ষা-নিরীক্ষা করে দেখা গেছে বাম কোমরের পেশীতে চোট পেয়েছেন। ফলে গ্রুপের শেষ ম্যাচে ক্যামেরুনের বিপক্ষে তার খেলা হচ্ছে না।’

সান্দ্রোর না থাকা ব্রাজিলের জন্য আরো একটা ধাক্কা। এরই মধ্যে চোটের কারণে বাইরে রয়েছেন নেইমার এবং রাইট ব্যাক দানিলো। আপাতত গোড়ালির চোটে গ্রুপ পর্বে খেলা হচ্ছে না তাদের। তবে লাসমার বলেছেন, ভালো মতো দুজনের চিকিৎসা চলছে এবং তারা যথেষ্ট উন্নতিও করছেন নকআউট পর্বের জন্য।

তাছাড়া, গত রবিবার (২৭ নভেম্বর) ব্রাজিলের বেশ কয়েকজন খেলোয়ার অসুস্থ ছিলেন। তাদের মধ্যে একজন ছিলেন মিডফিল্ডার লুকাস পাকেতারও। যে কারণে তার থাকা হয়নি শনিবার অনুশীলনে। রবিবার সুইজারল্যান্ডের বিপক্ষেও প্রথমার্ধের পর বদলি হয়ে মাঠ ছেড়েছেন।

সম্পাদনায়ঃ হাবিবা সুলতানা

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles