সর্বশেষ

30.2 C
Rajshahi
সোমবার, জুন ২৪, ২০২৪

উল্লাপাড়ায় বীর মুক্তিযোদ্ধার রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন 

সলঙ্গা (সিরাজগঞ্জ) প্রতিনিধি : সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার ২নং বাঙালা ইউনিয়নের প্রতাপ বাজারের বাসিন্ধা মৃত মকবুল সর্দারের ছেলে অবসরপ্রাপ্ত মিলিটারী বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃ আলী আকবর (৮৫) বাধক্য জনিত কারনে রবিবার রাত্রী ১০ ঘটিকায় নিজ বাসভবনে ইন্তেকাল করেছেন।

তিনি মৃত্যু কালে স্ত্রী ও ৩ ছেলেসহ নাতি নাতনী ও বহু আত্মীয়স্বজন এবং গুণীজন রেখে গেছেন। বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃ আলী আকবরকে সোমবার (৫ সেপ্টেম্বর ২২) সকাল ১১ টায় প্রতাপ কেন্দ্রীয় ঈদগাহ মাঠে পূর্ণ রাষ্টীয় মর্যাদায় গার্ড অব অনার প্রদান শেষে মরহুমের নামাজের জানাযা অনুষ্ঠিত হয়েছে এবং সামাজিক কবরস্থানে তাঁকে দাফন করা হয়েছে।

গার্ড অব অনার প্রদান অনুষ্ঠানে রাষ্ট্রীয় প্রতিনিধি হিসাবে উপস্থিত ছিলেন উল্লাপাড়া উপজেলা নির্বাহী অফিসার মোঃ উজ্জ্বল হোসেন। মরহুমের জীবনের উপর স্মৃতিচারণ করে বক্তব্য প্রদান করেন অত্র এলাকার বয়োজ্যেষ্ঠ মুরুব্বীগণ। এ সময় উপস্থিত থেকে আরও বক্তব্য প্রদান করেন বীর মুক্তিযোদ্ধা লুৎফর রহমান, বীর মুক্তিযোদ্ধা এনছাব আলী, বীর মুক্তিযোদ্ধা আব্দুর রহিম, উল্লাপাড়া উপজেলা আ’লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুস সাত্তার, উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা, বাঙালা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ সোহেল রানা সোহেল, ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক জহুরুল ইসলাম তালুকদার,সহ রাজনৈতিক সামাজিক ও বিভিন্ন শ্রেণী পেশার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

মরহুমের মৃত্যুতে শোক প্রকাশসহ পরিবারের প্রতি গভীর  সমবেদনা জানিয়েছেন উল্লাপাড়া-সলঙ্গা’র মাননীয় জাতীয় সংসদ সদস্য জনাব তানভীর ইমাম এমপি মহোদয়, সাবেক সংসদ সদস্য জনাব এম আকবর আলী, উপজেলা প্রেস ক্লাবসহ বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ। মরহুম আলী আকবর এর মৃত্যুতে অত্র এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

সম্পাদনায়ঃ হাবিবা সুলতানা

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles