সর্বশেষ

27 C
Rajshahi
মঙ্গলবার, ফেব্রুয়ারি ২৭, ২০২৪

কক্সবাজারে পর্যটক নির্যাতন, গ্রেফতার ২

টপ নিউজ ডেস্কঃ  চার পর্যটককেকক্সবাজার শহরের কটেজ জোনে অপহরণ করে টর্চার সেলে নির্যাতন করার অভিযোগের মামলায় পুলিশ দুই অভিযুক্ত যুবককে গ্রেফতার করেছে। শনিবার দিবাগত রাতে (১৪ আগস্ট) তাদের কক্সবাজার সুগন্ধা পয়েন্ট থেকে আটক করা হয়।

রবিবার (১৪ আগস্ট) বিকেলে  কক্সবাজার ট্যুরিস্ট পুলিশ জোনের অতিরিক্ত পুলিশ সুপার রেজাউল করিম বিষয়টি নিশ্চিত করেছেন। আটক অভিযুক্ত দুজন হলেন রাশেদুল ইসলাম (২৫) ও মো সাকিল (২২)।

পুলিশ সুপার জানান, একটি চক্র কক্সবাজারে ফাঁদে ফেলে পর্যটকদের আপত্তিকর ছবি তুলে টাকা হাতিয়ে নিত। এ চক্রটি কয়েক বছর ধরে পর্যটকদের যৌনপল্লিতে নিয়ে ফাঁদে ফেলে অর্থ আদায় করত। এছাড়াও কটেজ ভাড়া করে সেখানে নিরীহ মানুষকে আটকে ভয়-ভীতি দেখিয়ে লুট করত চক্রের সদস্যরা।

অটোরিকশাচালক সেজে হোটেল খুঁজে দেওয়ার নাম করে পর্যটকদের নিম্নমানের রুম দিয়ে কমিশন আদায় করত এরা। আবার এরাই শেষ রাতে ডলফিন মোড়ে অবস্থান করত। সেসময় অল্প ভাড়ায় ভালো হোটেলে নিয়ে যাবে বলে পর্যটকদের নির্দিষ্ট স্থানে নিয়ে ব্ল্যাকমেল করত। তারা দীর্ঘদিন ধরে এই পেশায় জড়িত বলে আটক দুজন প্রাথমিকভাবে স্বীকার করেন। তাদের কক্সবাজার সদর মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

সম্পাদনায়ঃ হাবিবা সুলতানা

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles