সর্বশেষ

37.3 C
Rajshahi
বুধবার, মে ২২, ২০২৪

ক্যারিয়ারের প্রথম সেঞ্চুরি গড়লেন মিরাজ

টপ নিউজ ডেক্স : মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামের গ্যালারি  ‘মিরাজ, ‘মিরাজ’ ধ্বনিতে মুখর ছিল   ভারতের বিপক্ষে প্রথম ওয়ানডে  জিতিয়ে যখন মেহেদী হাসান মিরাজ মাঠ ছাড়ছিলেন । আজ সিরিজের দ্বিতীয় ম্যাচের প্রথম ইনিংস শেষে তখনো মিরাজই মধ্যমণি যখন মিরাজ মাঠ ছাড়ছিলেন । দুর্দান্ত একশত রানে  খাদের কিনারা থেকে বাংলাদেশকে টেনে তুলে  জয়ের স্বপ্ন দেখাচ্ছেন তিনি।

আজ বাংলাদেশের স্কোর ছিল ৬ উইকেটে ৬৯ রান,তিনি যখন উইকেটে আসেন । ঘণ্টাখানেকের অবিশ্বাস্য ব্যাটিংয়ে বাংলাদেশকে পৌঁছে দিয়েছেন ৭ উইকেটে ২৭১ রানে। ক্যারিয়ারের প্রথম শতরান তুলে নিয়েছেন নিজের ওয়ানডে ও লিস্টে।  আট বা এর নিচে নেমে বাংলাদেশের কোনো ক্রিকেটারের সর্বোচ্চ ইনিংস ৮৩ বলে ৮টি চার ও ৪টি ছক্কায় সাজানো ১০০ রানের ইনিংসটি। মিরাজকে সঙ্গ দিয়েছেন ৭৭ রান করে মাহমুদউল্লাহ।

চার উইকেট হারিয়ে চোখের পলকে  বাংলাদেশ পরিণত নয় ৬৯ রানে ৬ উইকেটের দলে।সপ্তম উইকেটে বাংলাদেশের দ্বিতীয় সর্বোচ্চ ১৪৮ রান করে বাংলাদেশকে বিপদ মুক্ত তো করেছেনই। পৌঁছে দিয়েছেন লড়াই করার মতো অবস্থানে। ৯৬ বল খেলে ৭টি চারে ৭৭ রান করে মাহমুদউল্লাহ যখন আউট হন, তখন বাংলাদেশের রান ৭ উইকেটে ২১৭। সিংহভাগ কৃতিত্বটা মিরাজেরেই।

সম্পাদনায়: শাহনাজ সাফা

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles