সর্বশেষ

30.5 C
Rajshahi
বুধবার, এপ্রিল ২৪, ২০২৪

ট্রেনের ধাক্কায় প্রাণ গেলো শিশু তওহীদের

টপ নিউজ ডেস্কঃ অটোরিকশায় নানা ও মায়ের সঙ্গে বসেছিলো দুই বছরের শিশু তাওহীদ। হঠাৎ ট্রেনের ধাক্কায় দুমড়ে মুচড়ে যায় অটোরিকশা। নানা ও মায়ের সাথে আর বাড়ি ফরা হয় নি শিশু তাওহীদের। আজ (১২ এপ্রিল) দুপুরে টাঙ্গাইলের কালিহাতী উপজেলার হাতিয়া এলাকায় এই ঘটনা ঘটে।

অটোরিকশায় নানা বাড়ি থেকে বাড়ি ফেরার পথে অরক্ষিত রেলক্রসিং পার হওয়ার সময় ট্রেনের ধাক্কায় এই দূর্ঘটনাটি ঘটে। ঘটনাস্থলেই মারা যায় ঘাটাইল উপজেলার কদমতলীর গারট্ট এলাকার আব্দুল হামিদ মিয়ার ছেলে তায়েবুল হোসেন (৫৫), তার মেয়ে তাহমিনা (২৫) ও নাতি তাওহীদ (২)।

প্রত্যক্ষদর্শীদের কাছ থেকে জানা যায়, অটোরিকশাটি তখন অরক্ষিত রেলক্রসিং পার হচ্ছিল কিন্তু অটোরিকশার চালক ট্রেনটি দেখতে পায়নি। হঠাৎ বিকট শব্দে দ্রুতগতির ট্রেন জামালপুর এক্সপ্রেস অটোরিকশাটিকে ধাক্কা দিয়ে রেলক্রসিং থেকে তিনশ মিটার দূরে ফেলে দেয়।

 শিশু তাওহীদের মরদেহ কোলে নিয়ে রেললাইনের পাশে বসে বিলাপ করছে তার দাদি রেজিয়া বেগম। রেজিয়া বেগম বলেন, কয়েকদিন আগেই পূত্রবধূ তাহমিনা, ছেলে তাওহীদকে নিয়ে ঘাটাইলে বাবার বাড়িতে বেড়াতে গিয়েছিল। দুর্ঘটনার পর নিহত ছোট্ট তাওহীদকে ঘটনাস্থল থেকে বাড়িতে নিতে চাইলে পুলিশ নিতে দেয়নি। এইটুকু শিশুর কী ময়নাতদন্ত করবে!

টাঙ্গাইল রেলওয়ে পুলিশ ফাঁড়ির সহকারী উপপরিদর্শক সাইফুল ইসলাম বলেন, অটোরিকশাটি হাতিয়ার অরক্ষিত রেলক্রসিংটি পার হতে গিয়ে ট্রেনের সঙ্গে ধাক্কা লাগায় ঘটনাস্থলে শিশুসহ দুইজনের মৃত্যু হয়েছে। মরদেহগুলো আইনি প্রক্রিয়া শেষ করে তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

সম্পাদনায়ঃ হাবিবা সুলতানা

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles