তানোরে নৌকা ফুটো করতে ভাইয়ের হাতে হাতুড়

1
111

টপ নিউজ ডেস্কঃ রাজশাহীর তানোর উপজেলা পরিষদ গত নির্বাচনে নৌকা ফুটো করতে নিজের ছোট ভাই তানোর উপজেলা যুবলীগ ও কৃষকলীগ প্রতিষ্ঠাতা সাবেক সভাপতি শরিফুল ইসলামের হাতে হাতুড় দিয়ে দাঁড় করিয়েছিলেন তানোর উপজেলা আ’ লীগ সভাপতি গোলাম রাব্বানী।

তানোর উপজেলা পরিষদ নির্বাচনে হাতুড় দিয়ে নৌকা ফুটো করতে ব্যার্থ হয়ে গত ইউনিয়ন পরিষদ নির্বাচনেও নৌকা ফুটো করতে তাই ওই ভাইকে মটরসাইকেল দিয়ে দাঁড় করিয়ে নৌকা ডুবানোর চেস্টা করেও ব্যার্থ হয়েছেন তিনি।

তবে, গত মুন্ডমালা পৌর নির্বাচনে তার ডান হাত ক্ষ্যাত সাইদুর রহমানকে জগ দিয়ে দাঁড় করিয়ে নিজে উপস্থিত থেকে নৌকা ডুবাতে সক্ষম হয়েছেন তানোর উপজেলা আ’ লীগ সভাপতি গোলাম রাব্বানী। সহযোগীতায় ছিলেন তানোর উপজেলা আ’ লীগ সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন।

এর আগে গত জাতীয় সংসদ নির্বাচনে গোলাম রাব্বানী নিজেই আ’ লীগ থেকে সংসদ সদস্য পদের মনোনয়ন চেয়ে না পেয়ে জাতীয় সংসদ নির্বাচনে আ’ লীগের প্রার্থী বর্তমান সংসদ সদস্য আলহাজ ওমর ফারুক চৌধুরীর পক্ষে না থেকে প্রকাশ্যে তার বিরোধীতা করে গোপনে বিএনপির প্রার্থী ব্যারিষ্টার আমিনুল হককে ছাপট দিয়ে সহযোগীতা করেছিলেন।

তবে, ওই সময় তানোর উপজেলা আ’ লীগ সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন গোলাম রাব্বানীর সাথে না থেকে নৌকার প্রার্থী ফারুক চৌধুরীর সাথে ছিলেন।

আ’ লীগ দলীয় নেতা-কর্মি ও সমর্থকরা বলছেন, গোলাম রাব্বানী উপজেলা আ’ লীগের সভাপতির পদ পদবি ব্যবহার করে বিভিন্ন সুবিধাসহ প্রায়ই সরকারী সফরে বিভিন্ন দেশ সফর করলেও তানোরের রাজনীতিতে তার ভুমিকা ও কর্মকান্ড ছিলো নৌকা বিরোধী। তার এমন কর্মকান্ডেই মুলত তানোরে আ’ লীগে দ্বন্দ।

ফলে, আ’ লীগকে শক্তিশালী ও ঔক্যবদ্ধ রাখতে আগামী সম্মলনে নৌকার বিরোধীতা করা রাব্বানীকে শীর্ষ পদ থেকে বাদ দিয়ে তরুন ও নতুন মুখ না আনার কোন বিকল্প নেই।

সম্পাদনায়ঃ পূরবী রায়।

1 COMMENT

আপনার মন্তব্য