সর্বশেষ

35.6 C
Rajshahi
বুধবার, জুন ১৯, ২০২৪

দীপ্ত টিভির ‘দীপ্ত প্লে‘ যাত্রা শুরু

টপ নিউজ ডেস্কঃ ওটিটি প্ল্যাটফর্ম হিসেবে দীপ্ত টিভির ‘দীপ্ত প্লে‘ যাত্রা শুরু করেছে। সোমবার (২৮ নভেম্বর) সন্ধ্যায় দীপ্ত টিভির নিজস্ব ভবনে ‘দীপ্ত প্লে‘র আয়োজন করা হয় উদ্বোধন অনুষ্ঠানের । এতে প্রধান অতিথি হিসেবে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক ছিলেন ।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন দীপ্ত টিভির পরিচালক কাজী জাহিন হাসান, ব্যবস্থাপনা পরিচালক কাজী জাহিদুল হাসান, প্রধান নির্বাহী কর্মকর্তা ফুয়াদ চৌধুরী এবং জনাব মাজহার চৌধুরী (ম্যানেজিং ডিরেক্টর, হাভাস ক্রিয়েটিভ বাংলাদেশ),অজয় কুমার কুন্ডু (প্রধান নির্বাহী মিডিয়াকম লিমিটেড), মোরশেদ আলম (ম্যানেজিং ডিরেক্টর, এশিয়াটিক মাইনডশেয়ার)।

অনুষ্ঠানে জানানো হয়, পরিবারের সবার জন্য, সব বয়সী দর্শকের উদ্দেশ্যে ‘দীপ্ত প্লে’ সুস্থ ধারার বিনোদন অনুষ্ঠান নির্মাণ করছে । নতুন নতুন ফিল্ম আর সিরিজের মাধ্যমে অবিনব সব গল্প ‘দীপ্ত প্লে অরিজিনালস’-এ তুলে ধরা হবে । রোমাঞ্চকর ফিল্ম আর ফ্ল্যাশ ফিল্ম ছাড়াও আগে দেখা যায়নি এই ওটিটি প্ল্যাটফর্মে এমন গল্পের সিরিজও থাকবে ।

আবু হায়াত মাহমুদের পরিচালনায় আসবে ‘অগ্নিপুরুষ‘, মাহমুদুর রহমান হিমির পরিচালনায় ‘পরী’, মিজানুর রহমান আরিয়ানের পরিচালনায় ‘শহরে অনেক রোদ‘ অনিমেষ আইচের পরিচালনায় ‘আঁশটে‘ ‘দীপ্ত প্লেতে‘ দেখা যাবে ।

সম্পাদনায়ঃ পূরবী রায় ।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles