সর্বশেষ

35.8 C
Rajshahi
সোমবার, এপ্রিল ১৫, ২০২৪

ধর্মীয় ভাবাঘাতে আঘাত, রণবীরের বিরুদ্ধে থানায় অভিযোগ

টপ নিউজ ডেস্ক: বলিউড অভিনেতা রণবীর কাপুরের নামে থানায় অভিযোগ দায়ের করলেন এক ব্যক্তি। তার বিরুদ্ধে ওঠা অভিযোগ ছিলো ধর্মীয় ভাবাঘাতে আঘাত করা । গত ২৫শে ডিসেম্বর বড়দিন উদযাপনের একটি ভাইরাল ভিডিওকে কেন্দ্র করে বুধবার মুম্বাইয়ের ঘাটকোপর থানায় রণবীরের বিরুদ্ধে অভিযোগ করেন। অভিযোগকারীর নাম সঞ্জয় তিওয়ারি । এসময় তাঁর সঙ্গে উপস্থিত ছিলেন দুই উকিল । তারা হলেন আশিষ রাই ও পঙ্কজ মিশ্র।

ভারতীয় গণমাধ্যমগুলো বলছে, বড়দিন উপলক্ষ্যে কাপুর পরিবারে  প্রতিবছর একটা অনুষ্ঠানের আয়োজন করা হয়। প্রতিবারের মতো  এবারও তেমনটাই করা হয়েছিল।এইবার পরিবারের অন্যান্যদের সঙ্গে উপস্থিত ছিলো মেয়ে রাহা। আর তাকে নিয়েই সোস্যাল মিডিয়াতে ব্যপক আগ্রহ। কিন্তু সেদিনকার একটি ভিডিও সম্প্রতি দারুণ জনপ্রিয় হয়েছে সোশ্যাল মিডিয়ায়।  সেই ভাইরাল ভিডিওতে দেখা যায়, তাঁকে একটি কেকের উপর মদ ঢেলে আগুন ধরাচ্ছে। সঙ্গে তাঁদের সকলের মুখে জয় মাতাদি রব। এ ভিডিও ভাইরাল হতেই অনেকেই  চটে গিয়েছেন ও বাজে মন্তব্য শুরু করেছে।

তাদের মতে, রণবীর হিন্দুদের ধর্মীয় ভাবাবেগে আঘাত হেনেছেন।এমনকি  সেই কারণে তার নামে থানায় একটি অভিযোগও দায়ের করা হয়। তবে শেষ পর্যন্ত এখনও  কোনও এফআইআর দায়ের করা হয়নি।

সঞ্জয় তিওয়ারির উকিল হিসেবে জানান, অভিযোগ করে জানিয়েছেন, ভিডিওটিতে অভিনেতাকে কেকের উপর মদ ঢেলে আগুন জ্বালায়েছেন। আমাদের ধর্ম অনুযায়ী ঈশ্বরের সামনে আগুন জ্বালানো হয়। কিন্তু অন্যদিকে রণবীর কাপুর এবং তার পরিবার মদের মধ্যে আগুন ধরিয়ে অন্য ধর্মের উৎসব পালন করেছেন আর মুখে উচ্চারণ করেছেন জয় মাতাদি রব তুলে যা একদম ঠিক নয়। এমনটাই বলা হয় অভিযোগে ।

সম্পাদনায়: আয়েশা ইসলাম

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles