সর্বশেষ

23.5 C
Rajshahi
বৃহস্পতিবার, মে ৯, ২০২৪

আকর্ষণীয় ব্যালে নাচের ভঙ্গিতে শাকিরার ভাস্কর্য

টপ নিউজ ডেস্ক: গ্র্যামি অ্যাওয়ার্ড জয়ী কলম্বিয়ান গায়িকা শাকিরার জন্মস্থান কলম্বিয়ার ব্যারানকুইলা শহরে কালজয়ী বেলি-নাচের ভঙ্গিকে অমর করে রাখতে তার একটি বিশাল ব্রোঞ্জের মূর্তি তৈরি করেছে দেশটির সরকার।

গত মঙ্গলবার শহরের মেয়র জেইম পুমারেজো ম্যাগডালেনা নদীর তীরে একটি পার্কে ২১ ফুট দীর্ঘ ভাস্কর্যটি গায়িকার বাবা মাকে সাথে নিয়ে উন্মোচন করেন।

কোঁকড়ানো চুলের গায়িকা শিল্পী ইয়িনো মার্কেজের তৈরি ভাস্কর্যটিতে তার কোমর দুলানো একটি স্টেপ দিচ্ছেন। মূলত সারা বিশ্বজুড়ে শাকিরার গানের পাশাপাশি তার এ মাতাল করা কোমর দোলানো বেলি ড্যান্স খুব পরিচিত।

এর আগে অবশ্য কলম্বিয়ান ফ্যানবেজের পক্ষ থেকে ‘শাকিরা ডিজার্ভ আ ডে’ হ্যাশট্যাগে একটি ক্যাম্পেইন চালু করা হয়। সেটি সোশ্যাল মিডিয়ায় বেশ আলোড়ন তোলে। এক সাক্ষাৎকারে শাকিরা বলেন, ‘আমার ক্যারিয়ারে আমার ভক্তরা যে ভূমিকা পালন করেছেন তা প্রকাশ করা অসম্ভব। তারা জানে যে, কীভাবে আমাকে ভালোভাবে বুঝতে হয়। তাদের দৃঢ় সমর্থনে আজ আমি এখানে এসেছি।

শাকিরা মনে করেন, তার জন্মভূমি সবসময়ই ক্যারিয়ারে অনুপ্রেরণা হিসেবে কাজ করেছে। এই অনুপ্রেরণাকে ‘অপরিমাপযোগ্য’ অভিহিত করে তিনি বলেন, ‘কলম্বিয়া আমার অনুপ্রেরণার একটি অন্তহীন উৎস।

সম্পাদনায়: তৌহিদ হাসান

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles