সর্বশেষ

34.4 C
Rajshahi
বুধবার, এপ্রিল ১৭, ২০২৪

নওগাঁয় সাড়ে ৩৬ কেজি গাঁজাসহ আটক ২

নওগাঁ প্রতিনিধিঃ নওগাঁয় সাড়ে ৩৬ কেজি গাঁজাসহ দুইজনকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ান (র‌্যাব-৫) জয়পুরহাট ক্যাম্পের সদস্যরা। বুধবার (৮ জুন) রাত ১টার দিকে নওগাঁ শহরের আলু পট্টি মোড়  এলাকার স্বপ্ননীড় নামক বাসার সামনে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন-আনোয়ার হোসেন (৪৪) ও ইসমাইল (৪০)। তাদের বাড়ি কুমিল্লা জেলার ব্রাহ্মনপাড়া উপজেলায়। আনোয়ার হোসেন উপজেলার দক্ষিণ তেতাভুমি আব্দুল ওহাবের ছেলে ও ইসমাইল হোসেন বড় দশিয়া গ্রামের ময়লন হোসেনের ছেলে।

এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এসব তথ্য জানায় র‌্যাব-৫। বিজ্ঞপ্তিতে আরো জানানো হয়, জয়পুরহাট র‌্যাব-৫ ক্যাম্পের অপারেশনাল দলের কোম্পানী অধিনায়ক মেজর সানরিয়া চৌধুরী এবং সহকারী পুলিশ সুপার আমিনুল ইসলামের নেতৃত্বে র‌্যাব সদস্যরা রাত ১টার দিকে নওগাঁ শহরের আলু পট্টি মোড় এলাকার স্বপ্ননীড় নামক বাসার সামনে অভিযান চালায়। এ সময় সাড়ে ৩৬ কেজি গাঁজাসহ ওই দুইজনকে হাতেনাতে আটক করে র‌্যাব সদস্যরা। এ সময় তাদের কাছে থাকা একটি পিকআপ জব্দ করা হয়।

এতে আরও জানানো হয়, আটকের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা গেছে আটককৃত দুই মাদক কারবারি দীর্ঘদিন যাবৎ নেশা জাতীয় মাদকদ্রব্য, গাঁজা অবৈধভাবে সংগ্রহ করতো এবং নওগাঁ জেলার বিভিন্ন এলাকায় মাদক কারবারিদের নিকট সরবরাহ করতো। সদর মডেল ধানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুসারে তাদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles