সর্বশেষ

28.2 C
Rajshahi
সোমবার, এপ্রিল ১৫, ২০২৪

নওগাঁয় পূর্ব শত্রুতার জেরে মারপিটের অভিযোগ

নওগাঁ প্রতিনিধিঃ নওগাঁর সদর উপজেলার হাঁসাইগাড়ি ইউনিয়নের ভীমপুর গ্রামে মৃত মফিজ উদ্দিনের ছেলে মো. আবুল কাশেম(৫২)কে পূর্ব শত্রুতার জেরে মারার করার অভিযোগ পাওয়া গেছে।

অভিযোগ সূত্রে জানাগেছে, গত ১১/০৭/২০২২ ইং তারিখে জমি সংক্রন্ত ঘটনাকে কেন্দ্র করে মৃত মফিজ উদ্দিনের ছেলে সাইদুর সরদার(৬৫), মো. আইজুল(৫৫),  মো. শারমিন সহ মহিলা বিবি ও তাদের আত্নীয়রা দলবদ্ধভাবে হামলা করে। 

এবিষয়ে ভুক্তভোগী আবুল কাশেম বলেন, আমাকে অকর্থ্য ভাষায় গালিগালাজ করে এবং আমার ভিত দেওয়া ঘর জোরপূর্বক দখল করে টিন দিয়ে ঘিড়ে রেখেছে। আমার বাড়ি ভেতরে যাবার রাস্তাও রাখেনি, এবং আমার মা’কে মেরে হাত ভেঙ্গে দিয়েছে। আমি সব সময় নিরাপত্তাহীনতায় ভুগছি তাই প্রশাসনের কাছে দাবী আমাকে যেন সঠিক বিচার করে দেওগা হয়।

বিবাদী আইজুল এর সাথে কথা বলে জানা গেছে, তিনি তার যায়গা দখল করেছে, মারপিটের কথা তিনি অস্বীকার করেছেন, তবে তার বক্তব্য অস্পষ্ট ও রহস্যজনক মনে হয়েছে। 

স্থানীয় চেয়ারম্যান জসিম উদ্দিন বলেন, আমরা মিমাংসা করার চেষ্টা করেছি, তবে আবুল কাশেম জমির মালিক। তার জমি সে পাবে, যা জোরপূর্বক দখল করেছে। তাই তাকে আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য পরামর্শ দেওয়া হয়েছে। 

এবিষয়ে ভীমপুর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ এর সাথে কথা বলে জানা গেছে, আমরা লিখিত অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

সম্পাদনায়ঃ হাবিবা সুলতানা

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles