সর্বশেষ

43.2 C
Rajshahi
শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪

নিজ কেন্দ্রে ভোট দিলেন মাশরাফি বিন মুর্তজা

টপ নিউজ ডেস্ক: নিজ কেন্দ্রে ভোট দিয়েছেন নড়াইল-২ আসনের আওয়ামী লীগের মনোনীত প্রার্থী এবং জনপ্রিয় ক্রিকেট তারকা মাশরাফি। আজ রোববার বেলা ১১টার দিকে নড়াইলের টেকনিক্যাল স্কুল অ্যান্ড কলেজ কেন্দ্রে ভোটপ্রদান করেন মাশরাফি।

ভোট প্রদান শেষে গণমাধ্যমে এক সাক্ষাৎকারে তিনি বলেন, আলহামদুলিল্লাহ ভোট ভালো হচ্ছে। সবাই স্বতঃস্ফূর্তভাবে ভোটকেন্দ্রে আসছে খুব ভালো লাগছে সেটা দেখে। আশা করছি ইনশাআল্লাহ ভালোভাবে ভোট শেষ হবে। সবাই যার যার মতো ভোটটা দিয়ে যাবে। তিনি জয়ের ব্যাপারে অবশ্যই আশাবাদী। আশা করছি এভাবেই শেষ হবে। আমি যতটুকু দেখছি আলহামদুলিল্লাহ সবাই স্বতঃস্পূর্তভাবে ভোট দিতে আসছে। আমাদের এখানে নারী, পুরুষ, মুরব্বিরা সবাই আসছেন। ঠান্ডার সময় যাদের একটু শরীর খারাপ তারা নাও আসতে পারতো। কিন্তু আমি দেখছি মুরব্বিরাও আসছেন। তারাও ৮টা থেকে ভোটে অংশগ্রহণ করছেন। যারা এখোনো আসেনি তারা হয়ত ১ থেকে ২টার মধ্যে চলে আসবে।

রিটার্নিং কর্মকর্তার কার্যালয় সূত্রে জানা যায়, মাশরাফির আসনে (নড়াইল সদরের আংশিক ও লোহাগড়া) মোট ভোটার রয়েছে ৩ লাখ ৬৪ হাজার ৯৩৭ জন। এর মধ্যে নারী ভোটার সংখ্যা ১ লাখ ৮৩ হাজার ৩৮৭ জন এবং পুরুষ ভোটার সংখ্যা ১ লাখ ৮১ হাজার ৫৫০ জন। এ আসনে ১৪৭টি কেন্দ্রে ভোটগ্রহণ চলছে।

সম্পাদনায়: মো: আরিফুল ইসলাম

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles