সর্বশেষ

40.6 C
Rajshahi
সোমবার, মে ২০, ২০২৪

পুঠিয়ায় ধর্ষণ মামলা হয়েছে পৌর মেয়রের বিরুদ্ধে

টপ নিউজ ডেস্কঃ সাবেক উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক ওরাজশাহীর পুঠিয়ায় পৌর মেয়র আল মামুন খানের বিরুদ্ধে এক নারীকে ধর্ষণে অভিযোগ উঠেছে। এ ঘটনায় ধর্ষণ মামলা দায়ের ভুক্তভোগি বাদী হয়ে থানায় করেছেন। মামলা নং-৬ তারিখ-০৫-০৯-২০২২ ইং।

এদিকে ভুক্তভোগীর স্বাস্থ্য পরিক্ষা করাতে থানা পুলিশ সোমবার (৫ সেপ্টেম্বর) দুপুরে রামেক হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে পাঠিয়েছেন। ঘটনার পর থেকে পলাতক রয়েছেন মেয়র আল মামুন।

পুঠিয়া সদর এলাকার ভুক্তভোগী নারী (২৪) একজন কাঠ ব্যবসায়ির মেয়ে। অপরদিকে, গন্ডগোহালী গ্রামের আলী হোসেনের ছেলে মেয়র আল মামুন।

থানা সূত্রে জানা গেছে, জোরপূর্বক একাধিকবার বর্তমান মেয়র নারীর সাথে শারীরিক সম্পর্ক করেছে। ভুক্তভোগি ওই নারী এ ঘটনায় বাদী হয়ে রবিবার (৪ সেপ্টম্বর) দিবাগত রাতে থানায় ধর্ষণের একটি অভিযোগ দেন। অভিযোগটি আজ সোমবার সকালে মামলা ভুক্ত করা হয়েছে।

ভুক্তভোগি ওই নারী বলেন, পৌরসভায় একটি চাকুরির জন্য গত এক বছর আগে মেয়রের নিকট গিয়েছিলাম। এরপর বিভিন্ন প্রলোভনে তিনি নিয়মিত ধর্ষণ করত। তার এই অনৈতিক কাজে রাজী না হওয়ায় এক পর্যায়ে তিনি আমাকে বিয়ের প্রলোভনে আরো কয়েকবার ধর্ষণ করে। সম্প্রতি আমাকে চাকুরি বা বিয়ে করবে না বলে মেয়র আর জানিয়ে দেয়। বিষয়টি প্রতিবাদ করায় আমাকে প্রাণনাশের হুমকি দেয় তার সন্ত্রাসী বাহিনীর লোকজন। এ কারণে থানায় মেয়রের বিরুদ্ধে একটি মামলা দায়ের করা হয়।

সম্পাদনায়ঃ হাবিবা সুলতানা

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles