সর্বশেষ

29.8 C
Rajshahi
সোমবার, এপ্রিল ১৫, ২০২৪

প্রকাশ্য দিবালোকে আওয়ামী লীগ নেতাকে অপহরণ

টপ নিউজ ডেস্কঃ রাজশাহীর বাগমারা থেকে প্রকাশ্য দিবালোকে এক আওয়ামী লীগ নেতাকে অপহরণের ঘটনা ঘটেছে। সোমবার (২৭ জুন) সকালে উপজেলার কনোপাড়া গ্রাম থেকে গোয়াকান্দি ইউনিয়নের ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সহসভাপতি শামসুদ্দিন অপহৃত হয়েছেন। এ ঘটনায় থানায় একটি সাধারণ ডায়রি করা হয়েছে।

অপহৃত শামসুদ্দিন কনোপাড়া গ্রামের আমির উদ্দিনের ছেলে। প্রায় ২০ বছর ধরে তিনি আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে জড়িত এবং তার মাছের খামার রয়েছে। কয়েক বছর ধরেই তিনি মাছ চাষ করছেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, সকালে কনোপাড়া গ্রামের রাস্তার পাশে শামসুদ্দিন নিজের পান বরজে কাজ করছিলেন শামসুদ্দিন। সেসময় একটি মোটরসাইকেলে হেলমেট পড়া দুইজন লোক  অস্ত্র বের করে ভয় দেখিয়ে তাকে জোর করে মোটর সাইকেলে তুলে তাকেও হেলমেট পড়িয়ে তাহেরপুরের দিকের রাস্তায় চলে যায়। এরপর থেকেই তার আর কোন হদিস পাওয়া যাচ্ছে না। তার মোবাইল ফোনও বন্ধ রয়েছে।

এ প্রসঙ্গে রাজশাহী জেলা পুলিশের মুখপাত্র এবং অতিরিক্ত পুলিশ সুপার ইফতে খায়ের আলম জানান, খবর পেয়েই প্রাথমিক তদন্তের জন্য সাথে সাথেই ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয় এবং পরে এই ঘটনায় থানায় একটি সাধারণ ডায়রি রেকর্ড করা হয়েছে।

সম্পাদনায়ঃ হাবিবা সুলতানা

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles