সর্বশেষ

43.2 C
Rajshahi
শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪

প্রথমবার গুগলে নিয়োগ পেলেন রাবি শিক্ষার্থী শাকিল

টপ নিউজ ডেস্কঃ এই প্রথমবার রাজশাহী বিশ্ববিদ্যালয় থেকে কোনো শিক্ষার্থী বিশ্বখ্যাত সার্চ ইঞ্জিন গুগলে সফট্ওয়ার ইঞ্জিনিয়ার হিসেবে নিয়োগ পেয়েছে। রাবির কম্পিউটার সায়েন্সেস অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের সভাপতি প্রফেসর ড. সুব্রত প্রামাণিক শাকিলের গুগলে নিয়োগের খবরটি তিনি নিশ্চিত হয়েছেন।

গুগলে নিয়োগ শিক্ষার্থীর নাম শাকিল আহমেদ। তিনি রাবির কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের ২৩তম ব্যাচ বা ২০১৪-১৫ সেশনের শিক্ষার্থী ছিলেন। এর আগে চাঁদপুর জেলার মতলবে উপজেলার জমিলা খাতুন উচ্চবিদ্যালয় থেকে মাধ্যমিক ও সরকারি বিজ্ঞান কলেজ ঢাকা থেকে উচ্চ মাধ্যমিক পাস করেন। এরপর স্নাতক শেষ করে ২০১৯ সাল থেকে ইনোসিস সলিউশনস নামে একটি সফটওয়্যার কোম্পানির সিনিয়র ইঞ্জিনিয়ার হিসেবে কর্মরত ছিলেন।

রাবি কম্পিউটার সায়েন্স অ্যান্ড কম্পিউটার ইঞ্জিনিয়ারিং বিভাগের শিক্ষক প্রফেসর ড. শামীম আহমদ সামাজিক যোগাযোগমাধ্যমে করা এক পোস্টে লিখেছেন, মাত্র দুই বছর আগে আমাদের বিভাগ থেকে আন্ডারগ্র্যাজুয়েট করে শাকিল সেই অপূর্ণ স্বপ্নপূরণ করেছে। বিভাগ থেকে তো বটেই, রাজশাহী বিশ্ববিদ্যালয় থেকে এই প্রথমবারের মতো ওয়ার্ল্ড টেক জায়ান্ট গুগলে সফটওয়্যার ইঞ্জিনিয়ার হিসেবে শাকিল নিয়োগ পেয়েছেন। আমরা তার কর্মময় সাফল্য কামনা করি।

সম্পাদনায়ঃ হাবিবা সুলতানা

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles