সর্বশেষ

22.1 C
Rajshahi
Friday, December 3, 2021

Friday, December 3, 2021
🥽VR Game🎮🎯 নতুন বছরে থিম ওমর প্লাজায় যুক্ত হলো ভার্চুয়াল রিয়েলিটি (VR) গেম .ভিডিও দেখুন.। এ বছরই আমরা শুরু করেছি আমরা শুরু করেছি টপ লাইফ স্টাইল (www.toplifestylebd.com) এর নতুন একটি ই-কর্মাস সাইট যা আপনার কেনাকাটা কে হাতের মুঠোয় এনে দিবে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার বদৌলতে ক্ষুদ্র ও নৃ-গোষ্ঠির ছেলে মেয়েরাও এখন পিছিয়ে নেই বললেন, এম.পি ওমর ফারুক চৌধুরী!

রাজশাহীর থিম ওমর প্লাজায় বিনিয়োগের সুবর্ণ সুযোগ ঈদুল ফিতর উপলক্ষে অল্প কিছু সংখ্যক ফ্ল্যাট ও দোকান বিক্রয় চলছে। এককালীন মূল্য পরিশোধে বিশেষ মূল্য ছাড় !! যোগাগোঃ 01615-33 22 29,01615-33 22 51. Theme Omor Plazaকম্পিউটার,কম্পিউটার এক্সেসরিজ ও মোবাইল মোবাইল এক্সেসরিজ. এবং ইলেকট্রনিক্স পন্য মেলা দোকান স্টল বুকিং ও রেজিস্ট্রেশন চলছে। যোগাযোগ-০১৬১৫-৩৩২২২৯,০১৬১৫-৩৩২২৫১,০১৬১৫-৩৩২২২৬ , ০১৭১৯-২৫০২৪২,০১৭২১-১৮৪৮৩১

টপ নিউজ ডেস্ক : আজ বুধবার (১২ ই আগষ্ট)  তানোর মুণ্ডমালা পৌরসভায় মুণ্ডমালা সরকারি স্কুলে রাজশাহী- ১ আসনের মাননীয় এম.পি আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী, মাননীয় প্রধানমন্ত্রীর কার্যালয়ের“বিশেষ এলাকার জন্য উন্নয়ন সহায়তা (পার্বত্য চট্টগ্রাম ব্যতীত)” শীর্ষক কর্মসূচির আওতায় ২০১৯-২০২০ অর্থ বছরের সমতলের ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর ছাত্র-ছাত্রীদের মাঝে শিক্ষা বৃত্তি শিক্ষা উপকরণ ও স্বাস্থ্য উপকরণ বিতরণী অনুষ্ঠানে তিনি একথা বলেন ।

-Theme Omor Plaza-

তিনি আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর দপ্তর থেকে যে অর্থ এসেছে উপবৃত্তি হিসেবে ক্ষুদ্র ও নৃ-গোষ্ঠির ছেলে এবং মেয়েদের জন্য এটি একটি আশির্বাদই বটে। কারণ অতীতে কোন সরকারের আমলে ক্ষুদ্র ও নৃ-গোষ্ঠির ছেলে মেয়েদের জন্য এভাবে কেউ ভেবেছে বলে আমার মনে হয়না ।

তিনি বলেন, এটি আগষ্ট মাস, শোকের মাস এই মাসে বঙ্গবন্ধু সপরিবারে নির্মমভাবে নিহত হয়েছিলেন কিন্তু মহান আল্লাহর অশেষ মেহেরবানীতে আমাদের বঙ্গবন্ধু কন্যা বেঁচে গেছিলেন যে কারণেই হয়তো বাংলাদেশ এখনো বেঁচে আছে  এবং আমরা বাঙ্গালী বেচেঁ আছি । আ.লীগ শাসন আমলে ২০০৯ থেকে এই পর্যন্ত আদিবাসিরা নানাপ্রকার সুবিধা পাচ্ছেন এবং যদি করোনা ভাইরাসের মতো মহামারি না আসতো এই মানব জাতির মধ্যে তাহলে হতো বাংলাদেশ আরো এগিয়ে যেতো কিন্তু তারপরও বাংলাদেশ করোনাকে যেভাবে মোকাবেলা করছে তা সত্যিই প্রশংসার দাবিদার ।

Capture১ 4

তিনি ক্ষুদ্র ও নৃ-গোষ্ঠির ছেলে মেয়েদের শিক্ষা গ্রহন করতে এবং শিক্ষার আলোয় ভবিষ্যত আলোকিত করার জন্য আহবান জানান । বাংলাদেশের ক্ষুদ্র ও নৃ-গোষ্ঠির ছেলে মেয়েরা এখন কিন্তু  পিছিয়ে নেই লেখাপড়া এবং চাকরি ক্ষেত্রেও সবক্ষেত্রে এগিয়ে রয়েছে তারা। নিজের জীবনকে লড়াই করেই সফলতার পথকে ছুঁতে হবে বলে উৎসাহ জাগান ক্ষুদ্র ও নৃ-গোষ্ঠির ছেলেমেয়েদের ।

সবশেষে , করোনা ভাইরাস প্রতিরোধে ক্ষুদ্র ও নৃ-গোষ্ঠির ছেলেমেয়েদের এগিয়ে আসার আহবান জানান।

এই অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, তানোর উপজেলা পরিষদের চেয়ারম্যান জনাব মো: লুৎফর হায়দার রশীদ (ময়না) এবং তানোর উপজেলার নির্বাহী অফিসার সুশান্ত কুমার মাহাতো ।

এরপর  এম.পি ওমর ফারুক চৌধুরী গোদাগাড়ী উপজেলার গোগ্রাম ইউনিয়নে পূজাতলায় ” আদিবাসী সংস্কৃতি সুরক্ষা ও ক্ষমতায়নে সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগদান করেন । সেখানে ক্ষুদ্র ও নৃ-গোষ্ঠির আদিবাসী শিশুরা তাদের বিভিন্ন ঐতিহ্যবাহী নৃত্য পরিবেশন করে ।