সর্বশেষ

15.5 C
Rajshahi
সোমবার, জানুয়ারি ৩০, ২০২৩

বড় পর্দায় এবার আল্লু অর্জুনের মেয়ে

- Advertisement -

টপ নিউজ ডেক্স: আগে থেকেই আল্লু অর্জুন ভারতের দক্ষিণাঞ্চলে জনপ্রিয়। সফল তার বেশিরভাগ সিনেমাই । ভারতের দক্ষিণাঞ্চলের তিনি সর্বোচ্চ পারিশ্রমিক পাওয়া তারকাদের একজন । এবার তার ৬ বছরের মেয়ে আল্লু আরহা তার পথে বা বাড়াল ।

- - Advertisement - -

এই ছোট  বয়সেই ঝুলিতে ‘শকুন্তলম’-এর মতো ছবি। মেয়ে আল্লু আরহা বাবা আল্লু অর্জুনের পদাঙ্ক অনুসরণ করেই এগোচ্ছে । আরহার আত্মপ্রকাশ বড় পর্দায়  সামান্থা রুথ প্রভুর সঙ্গে।

- Advertisement -

বিখ্যাত দক্ষিণী পরিচালক গুণশেখরের পৌরাণিক ছবি ‘শকুন্তলম‘ । ছবিতে মুখ্য চরিত্রে রয়েছে সামান্থা রুথ প্রভু ও দেব মোহন। ছবির চিত্রনাট্য কালিদাসের কালজয়ী ‘অভিজ্ঞান শকুন্তলম’ অবলম্বনে তৈরি। ছবিকে বিপুল বৈভবে বানাতে পরিচালক গুণশেখর কোনো কমতি রাখেননি ।  অত্যাধুনিক ভিএফএক্স থেকে থাকছে  থ্রিডি ভার্সন। তামিল, তেলেগু, কন্নড়, মালয়ালম ও হিন্দি— মোট ৫টি ভাষায় গোটা দেশে  মুক্তি পাওয়ার কথা ‘শকুন্তলম’-এর।

চলতি বছরের ২৩ ফেব্রুয়ারি মুক্তি পেতে চলেছে এই ছবি সিনেমা হলে । দক্ষিণী সুপারস্টার মোহন বাবু ও ছবিতে থাকছে  অদিতি বালনের ক্যামিও এবং ছবির সঙ্গীত পরিচালনার দায়িত্বে স্বয়ং স্বর ব্রহ্ম মণি শর্মা। রীতিমতো চর্চায়  মুক্তির আগেই এই ছবি। আল্লু পরিবারের খুদে সদস্য আরহার সেই ছবির হাত ধরেই সেলুলয়েডে পা।

মেয়ের প্রথম ছবির কথা আল্লু অর্জুন সামাজিক মাধ্যমে ঘোষণা করেন। ইনস্টাগ্রামে পোস্ট করেজানান, তিনি গর্বিত মেয়েকে নিয়ে । একই পোস্টে পরিচালক গুণশেখরের প্রতি কৃতজ্ঞতাও প্রকাশ করে তিনি লেখেন, মেয়েকে আত্মপ্রকাশের এত সুন্দর সুযোগ করে দেওয়ার জন্য অনেক ধন্যবাদ।

সম্পাদনায়: শাহনাজ সাফা

- Advertisement -

Related Articles

আপনার মন্তব্য

Latest Articles