সর্বশেষ

29.8 C
Rajshahi
সোমবার, এপ্রিল ১৫, ২০২৪

বসুন্ধরা কিংসের জয়ের ধারা অব্যাহত

শাহাদাত হোসাইনঃ বাংলাদেশ প্রিমিয়ার ফুটবল লিগে এখন পরযন্ত দাপট দেখিয়েই চলেছে এবারের সবচেয়ে বিগ বাজেটের দলটি। আনিসুর রহমান জিকো, তপু বর্মণ, ইয়াসিন আলী, মতিন মিয়াদের সাথে দলটির সবচেয়ে বড় তারকা রবসন ডি সিলভা,খালেদ সাফিকিকে নিয়ে গড়া বসুন্ধরা কিংস আজো নিজেদের জয়ের ধারা অব্যাহত রেখে পয়েন্ট টেবিলের শীর্ষ স্থান ধরে রেখেছে।

বাংলাদেশ প্রিমিয়ার ফুটবল লীগের আজকের ম্যাচে বাংলাদেশ পুলিশ ফুটবল দলের বিপক্ষে মিগুইলের জোড়া গোলে ২-১ ব্যবধানে জয়লাভ করে।

ম্যাচের ১১ মিনিটে রবসন সিলভার ক্রস থেকে বল পেয়ে দর্শকদের আনন্দে মাতিয়ে তোলেন মিগুইল। এই গোলের পরই যেনো আরো গোলের ক্ষুধা বেড়ে যায় এই স্ট্রাইকারের, যার ধারাবাহিকতায় ম্যাচের ২৯ তম মিনিটে সেই রবসন সিলভার ক্রস থেকে বল পেয়ে বাঁ পায়ের আলতো টোকায় পুলিশের গোলরক্ষককে বোকা বানিয়ে বল জালে পাঠিয়ে স্কোরলাইন ২-০ করে প্রথমার্ধের বিরতিতে যায় অস্কার ব্রুজেনের শিষ্যরা।

বিরতির পর পুলিশের খেলোয়াড়েরা চেষ্টা চালিয়ে আক্রমণ পাল্টা আক্রমণের মধ্য দিয়ে খেলাকে জমিয়ে তোলে। সেই প্রচেষ্টার ফল হিসেবেই ম্যাচের ৮১ তম মিনিটে পেনাল্টি আদায় করতে সক্ষম হন পুলিশের খেলোয়াড়েরা।

এবং সেই পেনাল্টি থেকেই পুলিশের পক্ষে একমাত্র গোলটি করেন দানিয়েল। পরবর্তীতে আর কোন গোল না হওয়ায় ২-১ গোলের জয় নিয়েই মাঠ ছাড়ে ব্রুজেনের শিষ্যরা।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles