সর্বশেষ

37.3 C
Rajshahi
বুধবার, মে ২২, ২০২৪

বিএনপির গণসমাবেশ ঘিরে রাজশাহীতে পথে পথে চলছে পুলিশী তল্লাশি

টপ নিউজ ডেস্কঃ রাজশাহীতে আগামীকাল শনিবার (২ ডিসেম্বর) বিএনপির গণসমাবেশ। এই সমাবেশকে কেন্দ্র করে রাজশাহীর বিভিন্ন প্রবেশদ্বার থেকে শুরু করে রাজশাহী রেল স্টেশন থেকে শুরু করে পথে পথে তল্লাশি চালাচ্ছে পুলিশ।

তবে বিএনপি নেতাদের অভিযোগ, সমাবেশে আসা নেতাকর্মীদেরকে তল্লাশি করতে গিয়ে পুলিশ হয়রানি করছে। আবার অনেককেই ঢুকতে দেয়া হচ্ছে না রাজশাহী শহরে। বিএনপি নেতাদের দাবি, গত বুধবার থেকে এই অবস্থা চালাচ্ছে পুলিশ।

আজ শুক্রবার (২ ডিসেম্বর) দুপুরে বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা মিজানুর রহমান মিনু জানান, এরই মধ্যে পুলিশি বাধা এবং হয়রানি উপেক্ষা করে লাখো রাজশাহী শহরে প্রবেশ করেছেন নেতাকর্মী। এরই মধ্যে রাজশাহী ঐতিহাসিক মাদ্রাসা মাঠের পাশে ঈদগাহ মাঠে গিয়ে অনেকেই আশ্রয় নিয়েছেন। বিএনপি নেতাকর্মীদের সমাগম বাধা দিয়ে হয়রানি করে ঠেকানো যাবে না।

খোঁজ নিয়ে জানা গেছে পুলিশের বিশেষ চেকপোস্ট বসানো হয়েছে, রাজশাহী-নাটোর মহাসড়কের পুঠিয়া, বেলপুকুর, তালাইমারি ও কাটাখালি, রাজশাহী-নওগাঁ মহাসড়কের মোহনপুর, নওদাপাড়া ও নওহাটা এবং রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কের গোদাগাড়ী ও কাশিয়াডাঙ্গা মোড়ে।

মেট্রোপলিটন পুলিশের মুখপাত্র ও অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার রফিকুল আলম বলেন, নিয়মিত চেকপোস্ট রয়েছে নগরীর প্রবেশদারগুলোতে। যেকোন অপ্রতিকৃর ঘটনা এড়াতে বিএনপির সমাবেশ ঘিরে নজরদারী ও তল্লাশী বাড়ানো হয়েছে। তবে তিনি জানান, হয়রানি এবং অনেককে ফিরিয়ে দেয়ার অভিযোগ সঠিক নয়।

সম্পাদনায়ঃ হাবিবা সুলতানা

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles