সর্বশেষ

34.5 C
Rajshahi
শনিবার, জুলাই ২৭, ২০২৪

বিটিআরসি নিষেধাজ্ঞা গ্রামীণফোনের সিম বিক্রিতে

টপ নিউজ ডেস্কঃ মানসম্মত সেবা (কোয়ালিটি অব সার্ভিস) দিতে না পারায় দেশের শীর্ষ মোবাইল ফোন অপারেটর গ্রামীণফোনের সিম বিক্রিতে টেলিযোগাযোগ নিয়ন্ত্রক সংস্থা বিটিআরসি নিষেধাজ্ঞা দিয়েছে । পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত নতুন সিম বিক্রি অপারেটরটি করতে পারবে না বলে জানা গেছে।

তথ্যটি নিশ্চিত করেছেন ডাক ও মোস্তাফা জব্বার টেলিযোগাযোগ মন্ত্রী । তিনি বলেন, আমরা চেষ্টা করেও গ্রামীণফোনের কোনও উদ্যোগ নিতে সেবার মান ভালো করার দেখিনি। তারা গ্রাহক বাড়াবে, কিন্তু বাড়াবে না সেবার মান , এটা যাবে না হতে দেওয়া। যতদিন না তারা ভালো করবে সেবার মান এবং তা সন্তোষজনক পর্যায়ে উন্নীত না হবে ততদিন নিষেধাজ্ঞা থাকবে গ্রামীণফোনের সিম বিক্রিতে।

বুধবার (২৯ জুন) দুপুরে বিষয়টির অনুমোদনের পরে গ্রামীণফোনে পাঠিয়েছে বিটিআরসি এ বিষয়ক একটি নির্দেশনা । অপারেটরটি গ্রাহকদের কোয়ালিটি অব সার্ভিস নিশ্চিত করতে পারলেই করতে পারবে নতুন সিম বিক্রি বলে জানা গেছে।

এ বিষয়ে জানতে বিটিআরসির ভাইস চেয়ারম্যান সুব্রত রায় মৈত্র গ্রামীণফোনের সিম নিশ্চিত করেন বিক্রির বিষয়টি । তারা মানসম্মত সেবা পারছে না (ভয়েস কল ও ইন্টারনেট) দিতে । পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত করতে পারবে না অপারেটরটির (গ্রামীণফোন) সিম বিক্রি ।

বিটিআরসি প্রকাশিত এক প্রতিবেদনে দেখা গেছে গত মে পর্যন্ত ৮ কোটি ৪৯ লাখ ৫০ হাজার গ্রামীণফোনের গ্রাহক সংখ্যা ।
সম্পাদনায়ঃ পূরবী রায় ।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles