রাজশাহীতে টিসিবি পণ্যে পঁচা পেঁয়াজ দেওয়া হচ্ছে

0
59

টপ নিউজ ডেস্কঃ রাজশাহীতে ফ্যামিলি কার্ডের মাধ্যমে নিম্ন আয়ের মানুষের মাঝে ট্রেডিং করপোরেশন অব বাংলাদেশের (টিসিবি) পণ্য বিক্রি কার্যক্রম শুরু হয়েছে । নগরীর ৩, ৪, ৫, ১২, ১৬ সহ ১০ টি ওয়ার্ডে শুরু করেছে ডিলাররা পণ্য বিতরণ ।

একজন ভোক্তা সর্বোচ্চ এক কেজি চিনি ও মসুর ডাল , দুই কেজি করে তেল এবং পেঁয়াজ কিনতে পারছেন। প্রতি কেজি চিনি ৫৫ টাকা, ডাল ৬৫ টাকা , তেল ১১০ টাকা ও পেঁয়াজ ২০ টাকা দরে বিক্রি করা হচ্ছে। দ্রব্যমূল্যের উধ্বগতির এ বাজারে স্বল্পমূল্য টিসিবি পন্য পেয়ে উপকারভোগীরা সন্তুষ্টি জানিয়েছেন । তবে পেঁয়াজের অবস্থা খুব একটা ভালো না হওয়ায় পেঁয়াজ নেয়া নিয়ে ক্রেতাদের মধ্যে অসন্তুষ্টি দেখা গেছে । অনেকেই নিতে চাইছেন না পঁচা এই পেঁয়াজ । যদি পেঁয়াজ ছাড়া পন্য দেয়া হয় তারা তাহলে লাভবান হতেন বলে জানাচ্ছেন।

টিসিবি পণ্য নিতে আসা সালেহা জানান, বাধ্যতামূলক পেঁয়াজ নেওয়া । অন্য কোন পণ্য দিবেনা, পেঁয়াজ না নিলে । ৪০ টাকা দিয়ে আমরা দুই কেজি পঁচা পেঁয়াজ নিয়ে কি করবো ফেলে দিতে হয় যদি বাসায় নিয়ে গিয়ে । টাকা দিয়ে যদি আমরা পঁচা পেঁয়াজ কিনে নিয়ে যায় যেটা খাবার অযোগ্য তাহলে আমরা কেন নিতে আসবো টিসিবি পন্য ।

সম্পাদনায়ঃ পূরবী রায় ।

আপনার মন্তব্য