সর্বশেষ

37.3 C
Rajshahi
বুধবার, মে ২২, ২০২৪

রাজশাহীতে টিসিবি পণ্যে পঁচা পেঁয়াজ দেওয়া হচ্ছে

টপ নিউজ ডেস্কঃ রাজশাহীতে ফ্যামিলি কার্ডের মাধ্যমে নিম্ন আয়ের মানুষের মাঝে ট্রেডিং করপোরেশন অব বাংলাদেশের (টিসিবি) পণ্য বিক্রি কার্যক্রম শুরু হয়েছে । নগরীর ৩, ৪, ৫, ১২, ১৬ সহ ১০ টি ওয়ার্ডে শুরু করেছে ডিলাররা পণ্য বিতরণ ।

একজন ভোক্তা সর্বোচ্চ এক কেজি চিনি ও মসুর ডাল , দুই কেজি করে তেল এবং পেঁয়াজ কিনতে পারছেন। প্রতি কেজি চিনি ৫৫ টাকা, ডাল ৬৫ টাকা , তেল ১১০ টাকা ও পেঁয়াজ ২০ টাকা দরে বিক্রি করা হচ্ছে। দ্রব্যমূল্যের উধ্বগতির এ বাজারে স্বল্পমূল্য টিসিবি পন্য পেয়ে উপকারভোগীরা সন্তুষ্টি জানিয়েছেন । তবে পেঁয়াজের অবস্থা খুব একটা ভালো না হওয়ায় পেঁয়াজ নেয়া নিয়ে ক্রেতাদের মধ্যে অসন্তুষ্টি দেখা গেছে । অনেকেই নিতে চাইছেন না পঁচা এই পেঁয়াজ । যদি পেঁয়াজ ছাড়া পন্য দেয়া হয় তারা তাহলে লাভবান হতেন বলে জানাচ্ছেন।

টিসিবি পণ্য নিতে আসা সালেহা জানান, বাধ্যতামূলক পেঁয়াজ নেওয়া । অন্য কোন পণ্য দিবেনা, পেঁয়াজ না নিলে । ৪০ টাকা দিয়ে আমরা দুই কেজি পঁচা পেঁয়াজ নিয়ে কি করবো ফেলে দিতে হয় যদি বাসায় নিয়ে গিয়ে । টাকা দিয়ে যদি আমরা পঁচা পেঁয়াজ কিনে নিয়ে যায় যেটা খাবার অযোগ্য তাহলে আমরা কেন নিতে আসবো টিসিবি পন্য ।

সম্পাদনায়ঃ পূরবী রায় ।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles