সর্বশেষ

40.6 C
Rajshahi
সোমবার, মে ২০, ২০২৪

রাজশাহীতে সন্তানের সামনে স্ত্রীকে খুন!

টপ নিউজ ডেস্কঃ যৌতুকের জন্য সন্তানের সামনেই এক গৃহবধূকে নির্যাতন করার পর গলা টিপে হত্যা করেছে স্বামী। এ ঘটনাটি ঘটেছে বুধবার (৭ সেপ্টেম্বর) সকাল প্রায় ৯ টার দিকে রাজশাহীর পবা উপজেলার রামচন্দ্রপুর ভবানীপুর পূর্বপাড়া এলাকায়।

জানা যায়, নিহত গৃহবধূ সোনিয়া (২২) পবা উপজেলার কইরা গ্রামের হানিফের মেয়ে। তার স্বামী পবা উপজেলার ভবানীপুর পূর্বপাড়া এলাকার মুঞ্জিলের ছেলে নাসির। দীর্ঘদিন যাবত যৌতুকের জন্য তাকে নির্যাতন করতো তার স্বামী। সকালে যৌতুকের টাকাকে কেন্দ্র করে তাদের ঝগড়া শুরু হয়। সেসময় সেখানে তাদের ৪ বছরের মেয়ে মোসাঃ নাজমিন উপস্থিত ছিলো। ঝগড়ার এক পর্যায় স্বামী নাসির গৃহবধূ সোনিয়াকে ব্যাপক মারপিট করে এবং গলা চেপে শ্বাস রোধ করে তাকে হত্যা করে। এরপর বাড়ি থেকে নাসিরসহ সবাই পালিয়ে যায়।

পুলিশ খবর পেয়ে ঘটনা স্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায় রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের মর্গে।

ঘটনা স্থলে পুলিশ উপস্থিত হলে নাজমিন জানায়, আম্মুকে আব্বু গলা টিপে মেরেছে। পরে গলায় ওরনা পেচিয়ে আম্মুকে ঘরের ফ্যানে সাথে ঝুলানোর চেস্টা করে। পরে যখন পারেনি তখনযায় আব্বু আম্মুকে ফেলে পালিয়ে ।

পবা থানার ওসি ফরিদ হোসেন বলেন, ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়া গেলে জানা যাবে মৃত্যু কিভাবে হয়েছে। তবে মামলা হলে দ্রুত আইনগত ব্যবস্থা নেয়া হবে।

সম্পাদনায়ঃ হাবিবা সুলতানা

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles