সর্বশেষ

30.2 C
Rajshahi
সোমবার, জুন ২৪, ২০২৪

রাজশাহী আম্পায়ার ও স্কোরার এসোসিয়েশন এর নির্বাচন আগমিকাল

ক্রীড়া প্রতিবেদক : আগামীকাল ২ সেপ্টেম্বর বাংলাদেশ ক্রিকেট আম্পায়ার এ্যান্ড স্কোরার এসোসিয়েশন রাজশাহী জেলা শাখার দ্বি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে।

এবারের নির্বাচনে সোহেল-হাবিব এবং সাইদ-শামিম দু’টি প্যানেল প্রতিদ্বন্দিতা করছে। উভয় প্যানেলই এবারের নির্বাচনে জয়ের ব্যাপারে জয়ের ব্যাপারে আশাবাদী। বর্তমান দায়িত্বে থাকা প্যানেলের সাধারণ সম্পাদক বিসিবির তালিকাভুক্ত জাতীয় আম্পায়ার হাবিবুর রহমান হাবিব বলেন -গত তিনটি নির্বাচনে বিজয়ী হয়ে আমাদের প্যানেল যোগ্য নেতৃত্ব দিয়ে সব সময় আম্পায়ারদের অধিকার আদাযে সবার পাশে থেকেছে এবং সততা ও স্বচ্ছতার সাথে এসোসিয়েশন পরিচালনা করে সকলের আস্থা অর্জন করেছে। তাই আমরা এবারো জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদী। তিনি আরো বলেন এবার জয়ী হতে পারলে সকল কে সাথে নিয়ে এসোসিয়েশন কে সমৃদ্ধির আরো অনেক দূর এগিয়ে নিয়ে যাবো ইনশাআল্লাহ। এদিকে সাইদ-শামীম প্যানেলের সাধারণ সম্পাদক পদপ্রার্থী শামীমও জয়ের ব্যাপারে আশাবাদ ব্যাক্ত করেন।

উল্লেখ্য এবারের নির্বাচনে সভাপতি-সাধারণ সম্পাদকসহ মোট ১২ টি পদে মোট ২১ জন প্রতিদ্বন্দিতা করছেন। নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার হিসবে দায়িত্ব পালন করছেন এ্যাডভোকেট মোসাব্বিরুর ইসলাম। তিনি প্রতিবেদক কে জানান আম্পায়ার এসোসিয়েশন এর নির্বাচনের জন্য ব্যালট পেপার ছাপাসহ যাবতীয় প্রস্তুতি ইতিমধ্যেই সম্পন্ন হয়েছে। আগামীকাল শুক্রবার সকাল ৯টা থেকে ১ টা পর্যন্ত জেলা ক্রীড়া সংস্থার নির্ধারিত কক্ষে বিরতিহীনভাবে ভোট গ্রহণ চলবে এবং ২.৩০ মিনিটে ফলাফল প্রকাশ করা হবে। তিনি সকল ভোটাদের যথা সময়ে ভোট কেন্দ্রে উপস্থিত হয়ে নিজ নিজ ভোটাধিকার প্রয়োগ করার জন্য আহ্বান জানান।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles