সর্বশেষ

33.5 C
Rajshahi
রবিবার, মে ২৬, ২০২৪

রাজশাহী জেলা পরিষদ নির্বাচনে সংরক্ষিত মহিলা আসনে নারগিস বিবির মনোনয়ন পত্র জমা

টপ নিউজ ডেস্কঃ রাজশাহী জেলা পরিষদ নির্বাচনে ২নম্বর ওয়ার্ডে সাধারণ সংরক্ষিত মহিলা  সদস্য প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দিয়েছেন নারগিস বিবি।

গত বুধবার (১৪ সেপ্টেম্বর) দুপুরে জেলা নির্বাচন কার্যালয়ে এই মনোনয়নপত্র জমা দেন নারগিস বিবির পক্ষে তার ছেলে মোঃ নাঈম । এ  সময় তার সাথে  উপস্থিত ছিলেন স্থানীয় নেতাকর্মী সহ আরো অনেকে।

সাংবাদিকদের দেয়া এক সাক্ষাৎকারে তিনি বলেন আমার নির্বাচনী এলাকার ভোটাররা আমার শক্তির বড় জায়গা। আমি নির্বাচিত থাকাকালীন এলাকার নানা উন্নয়ন মূলক কাজ করেছি। সাধ্যমত মসজিদ-মন্দির, রাস্তাঘাট, বিভিন্ন স্কুল, কলেজের উন্নয়ন থেকে শুরু করে নির্বাচনী এলাকার সাধারণ অসহায় ও গরীব দুঃস্থ মানুষদের জন্য নিজ সাধ্যমত কাজ করেছি।

এবারের নির্বাচনে প্রার্থী হয়েছি শুধুমাত্র অসহায় মানুষদের পাশে দাঁড়ানোর জন্য। এছাড়াও কিছু অসমাপ্ত কাজ সমাপ্ত করার জন্য। তিনি তার নির্বাচনী এলাকার সকল মানুষের দোয়া চেয়েছেন।

উল্লেখ্য যে, রাজশাহী জেলা পরিষদ নির্বাচনের ভোটার সংখ্যা ১১৮৫ জন। উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান,ইউপি চেয়ারম্যান ও ওয়ার্ড সদস্য, পৌরসভার মেয়র ও ওয়ার্ড কাউন্সিলর এবং সিটি করপোরেশনের মেয়র ও কাউন্সিলররা এই নির্বাচনে ভোট দিতে পারবেন। তাদের ভোটে একজন চেয়ারম্যান,৯ জন সাধারণ সদস্য ৩ জন সংরক্ষিত মহিলা সদস্য নির্বাচিত হবেন।

এরমধ্যে  সংরক্ষিত ২ নম্বর ওয়ার্ড টি মোহনপুর, ‍দূর্গাপুর, বাগমারা ৩ উপজেলা নিয়ে  গঠিত। এখানে মোট ভোটার ৪৬৪ জন।

এ বিষয়ে রাজশাহী জেলা পরিষদ নির্বাচনের সহকারী রিটার্নিং অফিসার শহিদুল ইসলাম জানান,তফসিল অনুযায়ী মনোনয়নপত্র জমা দেয়ার শেষ তারিখ আজ-১৫ সেপ্টেম্বর। বাছাই-১৮ সেপ্টেম্বর,প্রত্যাহারের শেষ তারিখ-২৫ সেপ্টেম্বর এবং  আগামী-১৭ অক্টোবর সকাল ৯টা থেকে দুপুর ২টা পর্যন্ত নির্বাচন অনুষ্টিত হবে।

সম্পাদনায়ঃ শাহাদাত হোসাইন।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles