সর্বশেষ

18 C
Rajshahi
সোমবার, ডিসেম্বর ৫, ২০২২

শ্রীনগরে বিরোধপূর্ণ জায়গায় নির্মাণ কাজের অভিযোগ

- Advertisement -

শ্রীনগর (মুন্সীগঞ্জ) প্রতিনিধি: শ্রীনগরে আদালতে দেওয়ানী মামলা চলমান থাকা শর্তেও বিরোধপূর্ণ জায়গায় পাকা স্থাপনা নির্মাণের অভিযোগ উঠেছে। শ্রীনগর সদর ইউনিয়নের শ্রীনগর প্লাজার পূর্ব পাশে ওই জায়গায় প্রতিপক্ষ দেলোয়ার হোসেনের বিরুদ্ধে এ নির্মাণ কাজ করার অভিযোগ উঠে। এ ঘটনায় ভুক্তভোগী আনোয়ার হোসেন শ্রীনগর থানায় সাধারণ ডায়েরী দায়ের করেন। যাহার নং ১৫৫।


জানা যায়, শ্রীনগর মৌজায় খতিয়ান নং ১৬৬, আরএস ৪২৫নং দাগে মোট সম্পত্তির পরিমান সাড়ে ৫ শতাংশ। ওই দাগের মোট সম্পত্তির ৪ শতাংশ জমির মালিক ওই কোমরউদ্দিনের পুত্র মো. আনোয়ার হোসেন।

- - Advertisement - -


স্থানীয়রা জানায়, শ্রীনগর সদর এলাকার মৃত কোমরউদ্দিনের পুত্র মো. আনোয়ার হোসেন পৈত্রিক ও ক্রয়সূত্রে মোট সাড়ে ৫ শতাংশ জমির মধ্যে ৪ শতাংশের মালিক। অপরদিকে মৃত তমিজউদ্দিনের পুত্র দেলোয়ার হোসেন একই দাগে ওয়ারীশ সূত্রে বাকী সম্পত্তির জমির মালিক। কিন্তু দেলোয়ার হোসেন অতিরিক্ত জায়গা দখল করে পাকা স্থাপনা নির্মাণ শুরু করায় বিরোধের সৃষ্টি হয়। এতে দুই পক্ষের মধ্যে উত্তেজনার সৃষ্টি হচ্ছে। যে কোন সময় দুই পক্ষের মধ্যে রক্তক্ষয়ি সংঘর্ষ বাঁধা আশঙ্কা করছেন স্থানীয়রা।


আনোয়ার হোসেন অভিযোগ করেন, দেলোয়ার হোসেন হিসাবের জায়গার বেশী দখল করে ভবন নির্মাণ কাজ করছে। আমি কাজ বন্ধ রাখার জন্য বলতে দেলোয়ার হোসেন মারমুখী হয়ে উঠে। উপায় না পেয়ে এ বিষয়ে শ্রীনগর থানায় জিডি করি।

- Advertisement -


এ ব্যাপারে দেলোয়ার হোসেনের কাছে জানতে চাইলে তিনি বলেন, এখানে আমার কেনা ও ওয়ারীশ সূত্রে মালিকা সম্পত্তি রয়েছে। আমার পাওনা সম্পত্তি থেকে পরিমানের কম জায়গার ওপর এ স্থাপনা নির্মাণ কাজ করছি। আদালত যে রায় দিবে আমি তা মেনে নেবো।

- Advertisement -

Related Articles

আপনার মন্তব্য

Latest Articles