সর্বশেষ

21.3 C
Rajshahi
মঙ্গলবার, ফেব্রুয়ারি ২৭, ২০২৪

সীমান্ত হত্যা বন্ধে আরো তৎপর হতে বিজিবিকে রাষ্ট্রপতির আহ্বান

টপ নিউজ ডেক্স: চোরাচালান, মাদক ও সীমান্ত হত্যা বন্ধে রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিন বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) কে আরো তৎপর হওয়ার আহ্বান জানিয়েছেন। বঙ্গভবনে বুধবার (২৪ মে) দুপুরে বিজিবি মহাপরিচালক মেজর জেনারেল এ কে এম নাজমুল হাসান রাষ্ট্রপতির সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করতে গেলে এ আহ্বান জানান তিনি।

রাষ্ট্রপতির প্রেস সচিব মো. জয়নাল আবেদীন জানান, বিজিবি প্রধান এই বাহিনীর অপারেশনাল কার্যক্রমসহ সাক্ষাৎকালে সার্বিক কর্মকান্ড সম্পর্কে রাষ্ট্রপতিকে অবহিত করেন। দেশের ৪ হাজার ৪২৭ কিলোমিটার সীমান্ত রক্ষায় বিজিবির দায়িত্বপূর্ণ ভূমিকারও প্রশংসা করেন রাষ্ট্রপতি সাহাবুদ্দিন।

বাংলাদেশের সীমান্ত নিরাপত্তার দায়িত্বে নিয়োজিত এই আধাসামরিক বাহিনীকে ‘জিরো টলারেন্স নীতি’ নিয়ে কাজ করার নির্দেশ দেন রাষ্ট্রপতি মাদকের অনুপ্রবেশ ঠেকাতে। সামনে জাতীয় নির্বাচন উল্লেখ করে রাষ্ট্রপতি বলেন, নির্বাচন সুষ্ঠু, নিরপেক্ষ ও শান্তিপূর্ণ করতে বিজিবিকে সর্বোচ্চ সতর্ক অবস্থায় থাকতে হবে যেকোনো ধরনের অনুপ্রবেশ বন্ধে।

রাষ্ট্রপতির কার্যালয়ের সচিব সম্পদ বড়ুয়া, সামরিক সচিব মেজর জেনারেল এস এম সালাহউদ্দিন ইসলাম এবং সচিব (সংযুক্ত) মো. ওয়াহিদুল ইসলাম খান এ সময় উপস্থিত ছিলেন।

সম্পাদনায়: শাহনাজ সাফা

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles