সর্বশেষ

43.3 C
Rajshahi
শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪

হাজী সেলিম বিএসএমএমইউ হাসপাতালে ভর্তি

টপ নিউজ ডেস্কঃ দুদকের মামলায় দণ্ডিত সংসদ সদস্য হাজী সেলিমকে ভর্তি করা হয়েছে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে । হৃদরোগ ও ডায়াবেটিসসহ শারীরিক নানা জটিলতা থাকায় কারা কর্তৃপক্ষ তাকে হাসপাতালে ভর্তি করেছে ।

সোমবার (২৩ মে) দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক ডা. মোহাম্মদ আতিকুর রহমান ।

তিনি বলেন, সকাল ১০টার দিকে হাজী সেলিমকে ঢাকা কেন্দ্রীয় কারাগার থেকে নিয়ে আসা হয়েছে হাসপাতালে । তাকে কেবিন রুমে পাঠানো হয়েছে কেবিন ব্লকের ভিভিআই ডিলাক্স (৫১১) কার্ডিওলজি বিভাগের অধ্যাপক ডা. হারিসুল হকের অধীনে ।

হাজী সেলিমের শারীরিক অবস্থা সম্পর্কে জানতে চাইলে ডা. আতিকুর রহমান জানান, আমরা জেনেছি, তিনি হৃদরোগে আক্রান্ত, এছাড়া তার শারীরিক জটিলতা রয়েছে নানা ধরনের । আজ তার করা হবে বেশ কিছু পরীক্ষা-নিরীক্ষা , বিস্তারিত কাল বলা যাবে।

বিএসএমএমইউ হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মো. নজরুল ইসলাম খান ঢাক বলেন, হৃদরোগজনিত সমস্যার কারণে হাসপাতালে ভর্তি করা হয়েছে হাজী সেলিমকে । তার চিকিৎসা চলছে কার্ডিয়াক বিভাগের অধ্যাপক ডা. হারিসুল হকের তত্ত্বাবধানে । আমরা তার বিস্তারিত জানাব শারীরিক কন্ডিশন দেখে পরে ।

ঢাকা কেন্দ্রীয় কারাগারের সিনিয়র জেল সুপার সুভাষ কুমার জানান, তার উন্নত চিকিৎসা নিশ্চিত করতে বলেছেন আদালত । সে অনুযায়ী তিনি অসুস্থ হওয়ায় তাকে পাঠানো হয়েছে বিএসএমএমইউ হাসপাতালে । সেখানে চিকিৎসকরা তাকে পরামর্শ দেন ভর্তি রাখার ।

সম্পাদনায়ঃ পূরবী রায় ।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles