সর্বশেষ

42.6 C
Rajshahi
বৃহস্পতিবার, মে ২, ২০২৪

আবারো বকেয়া বিলের অর্থ চেয়ে টুইটারের বিরুদ্ধে মামলা

টপ নিউজ ডেস্কঃ বিশ্বের শীর্ষ ধনী ইলন মাস্কের মালিকানাধীন সামাজিক যোগাযোগমাধ্যম ও মাইক্রো ব্লগিং সাইট টুইটারের বিরুদ্ধে ৬ লাখ ৬৫ হাজার ডলার বকেয়া বিলের অর্থ চেয়ে মামলা করেছে ফ্যাসিলিটেট কর্পোরেশন নামের একটি অস্ট্রেলীয় কোম্পানি।

বার্তাসংস্থা রয়টার্স জানিয়েছে এই মামলাটি সোমবার (৩ জুলাই) যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়া অঙ্গরাজ্যের জেলা আদালতে করা হয়েছে। মামলার অভিযোগপত্র অনুযায়ী, ২০২২ সালের শেষ থেকে ’২৩ সালের শুরুর দিকে, যখন ইলন মাস্ক সেসময় টুইটারের শীর্ষ নির্বাহীর পদে ছিলেন, টুইটারের সিঙ্গাপুর, লন্ডন ও ডাবলিন কার্যালয়ে সেন্সর বসানোর জন্য টুইটার কর্তৃপক্ষ ফ্যাসিলিটেট কর্পোরেশনের সঙ্গে চুক্তি করেছিল।

এর আগে টুইটারকে কাজ শেষ হওয়ার পরও যথা সময়ে তার বিল পরিশোধ না করায় কয়েকবার তাগাদা দেওয়া হয়েছে বলে জানিয়েছেন ফ্যাসিলিটেট কর্পোরেশনের এক মুখপাত্র। কিন্তু তাতে কাজ না হওয়ায় অস্ট্রেলীয় কোম্পানি শেষে এই মামলা করল।

কোনো জনসংযোগ বিভাগ না থাকায় এ ব্যাপারে টুইটার কোম্পানির কোম্পানির প্রতিক্রিয়া জানা সম্ভব হয়নি। অবশ্য টুইটারের বিরুদ্ধে বিল পরিশোধ না করার অভিযোগ নতুন নয়। গত মে মাসে যুক্তরাষ্ট্রভিত্তিক অ্যাডভাইসরি প্রতিষ্ঠান ইনিসফ্রি এম অ্যান্ড এ ইন্টারন্যাশনাল কর্পোরেশন ১৯ লাখ ডলার বকেয়া বিল চেয়ে যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের একটি আদালতে টুইটারের বিরুদ্ধে মামলা করেছে।

সম্পাদনায়ঃ হাবিবা সুলতানা

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles