সর্বশেষ

41.3 C
Rajshahi
মঙ্গলবার, এপ্রিল ৩০, ২০২৪

উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার নয় সংসদ সদস্যদের: ওবায়দুল কাদের

টপ নিউজ ডেস্ক: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের নির্দেশনা দিয়েছেন উপজেলা পরিষদ নির্বাচন সংসদ সদস্যদের প্রভাব বিস্তার না করার জন্য। আজ শনিবার সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে রংপুর বিভাগের আওয়ামী লীগের নেতাদের সঙ্গে মতবিনিময় সভার শুরুতে বলেন এসব কথা।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, ‘আমি এমপি, প্রভাব বিস্তার করব, আমার একজন থাকবে, তাঁকে জেতানোর জন্য গোটা প্রক্রিয়া বাধাগ্রস্ত হবে, এটা হতে পারে না। কেউ হস্তক্ষেপ করবে, এটা কোনোভাবে মেনে নেওয়া হবে না।’

ওবায়দুল কাদের বলেন, উপজেলা নির্বাচন সামনে । প্রধানমন্ত্রী শেখ হাসিনা এতে উন্মুক্ত নির্বাচন করার সুযোগ করে দিয়েছেন। এর আগে ইউনিয়ন পর্যায়েও দেওয়া হয়েছে নৌকা প্রতীক। এবার উন্মুক্ত করে দিয়ে এটা তাঁরা দেখতে চান, নির্বাচন কতটা প্রতিযোগিতা ও প্রতিদ্বন্দ্বিতামূলক হয়, স্বচ্ছ হয় এর মধ্য দিয়ে।

ওবায়দুল কাদের  উল্লেখ করেন সংগঠন যখন আছে, সমস্যাও থাকবে। তিনি বলেন, বড় দল আওয়ামী লীগ। কখনো কখনো বড় দলে কিছু সমস্যা সাংগঠনিক কার্যক্রম চালিয়ে নিতে বাধাগ্রস্ত করে। তাঁরা এবার আটঘাট বেঁধে নামতে চান প্রথম থেকেই। তাঁরা জাতীয় নির্বাচনের পর থেকেই সাংগঠনিক কার্যক্রমে নজর দিয়েছেন। কিছু কিছু জেলায় তাৎক্ষণিক ব্যবস্থা নিয়েছেন সমস্যার ব্যাপারে।

সম্পাদনায়: তৌহিদ হাসান

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles