সর্বশেষ

35.3 C
Rajshahi
শনিবার, মে ৪, ২০২৪

ওয়াশিংটন থেকে লন্ডন পৌঁছেছেন প্রধানমন্ত্রী

টপ নিউজ ডেস্ক: প্রধানমন্ত্রী শেখ হাসিনা পৌঁছেছেন ওয়াশিংটন ডিসি থেকে লন্ডনে।  প্রধানমন্ত্রী ও তার সফরসঙ্গীদের বহনকারী ব্রিটিশ এয়ারওয়েজের একটি বাণিজ্যিক ফ্লাইট লন্ডনের হিথ্রো বিমানবন্দরে অবতরণ করে আজ (লন্ডন সময়) সকাল ১১টা ০৭ মিনিটে। যুক্তরাজ্যে বাংলাদেশের হাইকমিশনার সাইদা মুনা তাসনিম প্রধানমন্ত্রীকে বিমানবন্দরে স্বাগত জানান।

ফ্লাইটটি ওয়াশিংটন ডিসি’র ডালসে আন্তর্জাতিক বিমানবন্দর থেকে লন্ডনের উদ্দেশ্যে রওয়ানা দিয়েছিল ২৯ সেপ্টেম্বর রাত ১১ টা ৪০ মিনিটে (ওয়াশিংটন সময়)। যুক্তরাষ্ট্রে বাংলাদেশের রাষ্ট্রদূত মুহাম্মদ ইমরান প্রধানমন্ত্রীকে বিমানবন্দরে বিদায় জানান।

এর আগে প্রধানমন্ত্রী ১৭ থেকে ২২ সেপ্টেম্বর নিউইয়র্কে ৭৮তম জাতিসংঘ সাধারণ পরিষদের (ইউএনজিএ) অধিবেশনে যোগদানের পাশাপাশি অন্যান্য উচ্চ-পর্যায়ের ও দ্বিপাক্ষিক বৈঠক এবং অনুষ্ঠানে যোগদান শেষে ওয়াশিংটন ডিসিতে ২৩ সেপ্টেম্বর  পৌঁছান।

প্রধানমন্ত্রী ৩ অক্টোবর বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের একটি বাণিজ্যিক ফ্লাইটে (বিজি-২০৮) রওয়ানা দেবেন লন্ডন থেকে। ফ্লাইটির (বাংলাদেশ সময়) ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ৪ অক্টোবর পৌঁছানোর কথা রয়েছে।

সম্পাদনায়: শাহনাজ সাফা

Sourcechannel24

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles