সর্বশেষ

34.4 C
Rajshahi
বুধবার, মে ১৫, ২০২৪

কূপের ছাদ ধসে নিহতের সংখ্যা বেড়ে ৩৫

টপ নিউজ ডেস্কঃ ভারতের মধ্যপ্রদেশের একটি মন্দিরে কূপের ছাদ ধসের ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৩৫ জনে। গতকাল বৃহস্পতিবার (৩০ মার্চ) দুপুরের দিকে ইন্দোরের প্যাটেল নগরের মহাদেব ঝুলেলাল মন্দিরে রামনবমীর পূজার সময় এ দুর্ঘটনা ঘটে। খবর এনডিটিভির।

ইন্দোরের কালেক্টর ইলায়ারাজা টি গণমাধ্যমকে নান, মোট ৩৫ জনের মৃত্যু হয়েছে। ১৪ জনকে উদ্ধার করা হয়েছে এবং একজন নিখোঁজ রয়েছেন। চিকিৎসার পর নিরাপদে বাড়ি ফিরেছেন দুইজন। এখনও নিখোঁজদের সন্ধানে চলছে উদ্ধার অভিযান।

ভারতের স্থানীয় সংবাদমাধ্যমগুলোর প্রতিবেদন থেকে জানা যায়, ইন্দোরের প্যাটেল নগরের মহাদেব ঝুলেলাল মন্দির চত্বরে একটা বহু পুরোনো ও গভীর কূপ রয়েছে।বর্তমানে  যদিও সেটা ব্যবহৃত হয় না  এবং কূপের মুখ কংক্রিটের স্ল্যাব দিয়ে সবসময় বন্ধ থাকে। এদিন রামনবমী উপলক্ষে মন্দিরে ভিড় করা অনেকেই জানতেন না ওই কূপের কথা। ফলে অনেকেই ওই কূপের স্ল্যাবের উপর চড়ে বসেন। এতে ভার সহ্য করতে না পেরে ভেঙে পড়ে কংক্রিটের স্ল্যাবটি। এতে অনেক পুণ্যার্থী পড়ে যান ওই কূপের মধ্যে।

এঘটনায় মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রী শিবরাজ সিং চৌহান ঘোষণা দিয়েছেন, নিহত ব্যক্তিদের পরিবার প্রতি ৫ লাখ রুপি এবং ৫০ হাজার রুপি আহত ব্যক্তিদের জন্য সহায়তা দেওয়ার।

সম্পাদনায়ঃ হাবিবা সুলতানা

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles