সর্বশেষ

24.3 C
Rajshahi
শুক্রবার, মে ৩, ২০২৪

নওগাঁর মান্দায় ভয়াবহ অগ্নিকান্ডে দোকান পুড়ে চার লক্ষ টাকার ক্ষয়ক্ষতি

নওগাঁ প্রতিনিধিঃ নওগাঁর মান্দায় ভয়াবহ অগ্নিকান্ডে ১ টি দোকান পুড়ে চার লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে কর্তৃপক্ষ । গত ৩০মার্চ বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টার সময় উপজেলার গনেশপুর ইউনিয়নের সতীহাটে এ ঘটনা ঘটে।

সতীহাট বাজার বণিক সমিতির উপদেষ্টা দেওয়ান ময়েন উদ্দিন গণমাধ্যমকে জানান, বৃহস্পতিবার দুপুরে সতীহাট বাজারের সাফিয়া মেশিনারীজ (ওয়েল্ডিং) এন্ড ভ্যারাইটি স্টোর নামের দোকানে বৈদ্যুতিক শটসার্কিট থেকে আগুনের সূত্রপাত ঘটে। এরপর আশেপাশের দোকান ও মার্কেটের দ্বিতীয় তলায় অবস্থিত ঘাসফুল এনজিও অফিস এবং পার্শ্বের গোডাউনগুলোতে আগুন ছড়িয়ে পড়েতে শুরু করে।

আগুন নিয়ন্ত্রণের জন্য তাৎক্ষণিকভাবে বিষয়টি মান্দা ফায়ার সার্ভিসের সাব-ষ্টেশনে জানানো হয়।এরপর স্থানীয়দের সহায়তায় ফায়ার সার্ভিসের কর্মীরা দীর্ঘ প্রচেষ্টার পর আগুন নিয়ন্ত্রনে আনতে সক্ষম হন কিন্ত ততক্ষণে দোকানের সম্পূর্ন মালামাল পুড়ে যায়। এতে প্রায় চার লক্ষাধিক টাকার ক্ষতিসাধন হয়েছে।

গনেশপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শফিকুল ইসলাম চৌধুরী (বাবুল) বলেন, অগ্নিকান্ডের খবর পেয়ে তাৎক্ষনিকভাবে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীকে বাজার বণিক সমিতির পক্ষ থেকে সার্বিক সহযোগিতা করা হবে, যাতে তিনি ক্ষতি পুষিয়ে উঠতে পারেন।

মান্দা ফায়ার সার্ভিস ষ্টেশনের সাব-অফিসার নুরুন্নবী বলেন, সংবাদ পেয়ে ঘটনাস্থলে গিয়ে স্থানীয়দের সহায়তায় আগুন নিয়ন্ত্রনে আনা হয়েছে। এতে প্রায় চার লক্ষাধিক টাকার ক্ষতিসাধন হয়েছে বলে দোকান মালিক রেজাউল ইসলাম দাবী করেন।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles