সর্বশেষ

33.6 C
Rajshahi
বৃহস্পতিবার, মে ২, ২০২৪

গোদাগাড়ী উপজেলা নির্বাচনে আ”লীগের মনোনয়ন চেয়েছেন বেলাল উদ্দিন সোহেল

টপ নিউজ ডেস্ক :জাতীয় সংসদ নির্বাচন শেষ হতে না হতে শুরু হয়েছে উপজেলা নির্বাচনের হাওয়া চায়ের দোকান সহ পাড়া মহল্লায় শুরু হয়েছে কে হবে বা দাড়াবে উপজেলা নির্বাচনে। রাজশাহী গোদাগাড়ী উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থী হিসাবে নিজেকে জানান দিয়েছেন উপজেলা যুবলীগের অর্থ সম্পাদক ও বিপুল ভোটে জয়ী হওয়া দেওপাড়া ইউপি চেয়ারম্যান বেলাল উদ্দিন সোহেল। এখন বলাই যায় গোদাগাড়ী উপজেলার আসন্ন নির্বাচনে আওয়ামী লীগ সহ অঙ্গ সহযোগী সংগঠনের পছন্দে থাকা একজন তিনি বেলাল উদ্দিন সোহেল  রাজশাহী-১ আসনের এমপি  ওমর ফারুক চৌধুরীর আস্থাভাজন, তিনি বর্তমান দেওপাড়া ইউপির চেয়ারম্যান হিসাবে সফলভাবে জনগনের সেবার মাধ্যমে নিজেকে প্রমাণ দিচ্ছেন বর্তমান দেওপাড়া ইউপির ১ থেকে ৯ নং ওয়ার্ডের জনসাধারণের কাছে গরিবের বন্ধু হিসাবে অনেক আগে থেকেই পরিচিত মুখ হয়ে উঠেছেন কারণ হিসাবে বলা যায়, দেওপাড়া ইউপির জনদুর্ভোগ নিরসনে ব্যক্তিগত ও সরকারি তহবিলে দেওপাড়া ইউপির জনসাধারণকে সঙ্গে নিয়ে অনেক আগে থেকেই কাজ করে আসছেন তিনি তরুণের আইডল হিসেবে পরিচিতি লাভ করেছেন তিনি তরুণদের মাদক থেকে দূরে রাখতে দেওপাড়া ইউপির বিভিন্ন মাঠে খেলাধুলার ব্যবস্থা করে দিয়েছেন পাশাপাশি তরুণদের হাতে ব্যাট বল জার্স সহ খেলাধুলার সামগ্রী তুলে দেওয়া চলমান রেখেছেন তিনি।

তরুণ সমাজ সেবক, অসহায় মানুষের বন্ধু যুবলীগ নেতা বেলাল উদ্দিন সোহেল বলেন, আমি বঙ্গবন্ধুর আদর্শ নিয়ে চলার চেষ্টা করি গোদাগাড়ী উপজেলা বাসীর সেবা করতে চাই আমি আগামী উপজেলা নির্বাচনে আমি গোদাগাড়ী উপজেলা পরিষদের চেয়ারম্যান হিসাবে বাংলাদেশ আওয়ামী লীগ থেকে নৌকা প্রতিক তথা মনোনয়ন চাইবো কারণ দেওপাড়া ইউপিতে যে সেবাটা আমি দেয় সেই সেবা টা উপজেলা বাসীকে দিতে চাই। দল থেকে যদি আমাকে নৌকা প্রতীক দেয় তাহলে আমি তথা নৌকা মার্কা বিপুল ভোটে পাস করবে এটা আমার বিশ্বাস।

গোদাগাড়ী উপজেলার বিভিন্ন ইউপির আ”লীগ রাজনৈতিক নেতাদের সাথে কথা বলে যানা যায় দীর্ঘদিন ধরে আ’ লীগের রাজনীতির সাথে জড়িত বেলাল উদ্দিন সোহেল এলাকার বিভিন্ন উন্নয়ন কর্মকান্ডে জড়িত থাকার পাশাপাশি জনগনের আপদে বিপদে পাশে দাড়িয়ে সহযোগীতা করে আসছেন সে, গোদাগাড়ী উপজেলা চেয়ারম্যান হিসাবে দলীয় প্রার্থীদের মধ্যে তিনি জনপ্রিয়তার শীর্ষে থাকবেন।

উল্লেখ্য মহামারি করোনা কালে শুধু দেওপাড়া ইউপি বাসীর সেবাই না গোদাগাড়ী উপজেলা জুড়ে ঘরবন্দী অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রীসহ নগদ টাকা বিতারণ করে রিতীমত আলোড়ন সৃষ্টি করেছেন তিনি।

সম্পাদনায়: আয়েশা ইসলাম

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles